প্রকাশিত: ২৫/০৯/২০১৬ ৮:৪১ পিএম , আপডেট: ২৫/০৯/২০১৬ ৮:৫০ পিএম

img_20160924_232028উখিয়া নিউজ ডটকম::

চট্রগ্রাম থেকে অপহৃত শিশু মাইনুল ইসলাম মোত্তাকীন (০৬) কে মোবাইল ফোনের ষুত্র ধরে র‌্যাব-৭,কক্সবাজার ইউনিটের সদস্যরা কক্সবাজার জেলার চকরিয়া ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার করেছে। এসময় র‌্যাব সদস্যরা অপহরণকারী চকরিয়া উত্তর লুটনী কারকা এলাকার মৃত ফিরোজ আহম্মদের পুত্র সফর আলম (৩৫)কে গ্রেফতার করে। ২৪ সেপ্টেম্বর শািনবার রাত্রে চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমসহ অপহরনকারীকে গ্রেফতার করে। অপহৃত শিশু মাইনুল ইসলাম মোত্তাকীন চট্রগ্রাম জেলার ডবলমুরিং থানার কাজীবাড়ী, আসকারবাদ বাইলেইন (মেসগলি) এলাকার কাজী মোঃ আলহাজ ইউসুফ চৌধুরীর পুত্র বলে জানা গেছে।

র‌্যাব-৭’র এডি সহকারী পরিচালক(মিডিয়া) চন্দন দেবনাথ স্বাক্ষরিত এক প্রেস বিγপ্তিতে জানা যায়, ২৪ সেপ্টেম্বর শািনবার রাত্রে র‌্যাব-৭,কক্সবাজার ইউনিটের এএসপি মোঃ শরাফত ইসলামের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য (চট্টগ্রাম মহানগরী পুলিশ ও চকরিয়া থানা পুলিশ এর সহায়তায়) গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকারীর মোবাইলের ফোনের ষুত্র ধরে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু মাইনুল ইসলাম মোত্তাকীনকে উদ্ধার করে তার তার পরিবারের কাছে হস্তান্তর করেন এবং অপহরনকারী সফর আলম গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর বিকালে শিশু মাইনুল ইসলাম মোত্তাকীন নাস্তা আনার জন্য বাড়ি থেকে বের হয়ে অপহরনকারী কর্তৃক অপহৃত হয়। পরে ২২ সেপ্টেম্বর তার পিতা কাজী মোঃ আলহাজ ইউসুফ চৌধুরী

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানায় একটি সাধারণ ডাইরী করেন। যাহার জিডি নং-১১৪৪। পরবর্তীতে অপহরণকারীরা মোবাইল নং-০১৮৬৫০৩১৮৬২ হতে ফোন করে ০১৮৮১৫৯৬০৬১, ০১৮৭২৫১০১২০, ০১৮৫২৭৩৯৯৬৩ এবং ০১৮৩৩৪৪৫৫৮৬ বিকাশ নম্বরে ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে । পরে র‌্যাব -৭,কক্সবাজার ইউনিটের সদস্যরা অপহরণকারীর মোবাইলের ফোনের ষুত্র ধরে চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু মাইনুল ইসলাম মোত্তাকীনকে উদ্ধার ও অপহরনকারী সফর আলমকে গ্রেফতার করে।

 

পাঠকের মতামত

উখিয়ায় বৌদ্ধ আশ্রমে অধ্যক্ষের বিরুদ্ধে শিশুকে নির্যাতনের অভিযোগ

কক্সবাজারের উখিয়ায় একটি বৌদ্ধ আশ্রমে শিশুকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে সেখানকার অধ্যক্ষের বিরুদ্ধে। ভুক্তভোগীর শিশুটির ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...