প্রকাশিত: ২১/০৯/২০১৬ ৯:০৩ পিএম

রামু প্রতিনিধি::

কক্সবাজারের রামুতে ছাত্রী ধর্ষনের চেষ্টার ঘটনায় মনসুর আলম (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এব্যাপারে রামু থানায় নারী শিশু ও নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক মনসুর কাউয়ারখোপ লট উখিয়া ঘোনা এলাকার আবু তাহের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রামু খিজারী বার্মিজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী (ছদ্ম নাম) রুমি স্কুল ছুটি পর বাড়ির যাওয়ার পথে লম্পট মনসুর জোর পূর্বক ঝাঁপটে ধরে পাশ্ববর্তী সুপারী বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা করলে তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে হাতেনাতে লম্পট মনসুরকে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

এব্যাপারে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, একজন স্কুল ছাত্রী ছুটির পর বাড়ি ফেরার পথে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা ঘটনা আসলে দুঃখ জনক। অপরাধী যে হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। এই বিষয়ে আমরা নারী ও শিশু নির্যাতন দমন আইনে- ৯(৪)খ ধারায় মামলা রুজু করি। গ্রেফতারকৃত লম্পট মনসুরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...