উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২/০৯/২০২২ ৩:৪০ পিএম , আপডেট: ০২/০৯/২০২২ ৩:৪৯ পিএম

পর্যটক বেশে ইয়াবা নিতে এসে ডিবি পুলিশের জালে ধরা পড়েছেন গাজীপুরের তিন নারীসহ ৪ মাদক কারবারি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে কক্সবাজারের কলাতলীর স্বপ্ন বিলাস হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি। তাদের কাছ থেকে ১০ হাজার পিছ ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা সম্পর্কে স্বামী-স্ত্রী, শাশুড়ি ও শ্যালিকা বলে জানিয়েছেন কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম।

গ্রেফতারকৃতরা হলো, ঢাকার গাজীপুরের জয়দেবপুর আমুনা এলাকার ইসমাইল হোসেন (৪০), তার স্ত্রী ফারজানা আক্তার (৩২), শাশুড়ি হোসনে আরা (৬০) ও শ্যালিকা সাবিনা আক্তার (২৫)।

পুলিশ জানায়, গোপন তথ্যে খবর আসে পর্যটক বেশে ইয়াবা নিতে কক্সবাজারে অবস্থান করছে একটি পরিবার। বিষয়টি অবহিত করে পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের নির্দেশনায় বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত আটটার দিকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম কক্সবাজার হোটেল-মোটেল জোনে স্বপ্ন বিলাস নামক হোটেলের ৬০৩ নাম্বার রুমে অভিযান চালায়। তথ্য মতো সেখানে বেশকিছু প্যাকেটে ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সাইফুল আলম জানান, পর্যটক হিসেবে হোটেলে অবস্থান করা একটি পরিবার সংঘবদ্ধভাবে বিপুল পরিমাণ ইয়াবা কিনে ঢাকায় রওনা দিবে- এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে আটকরা স্বামী-স্ত্রী, শাশুড়ি-শ্যালিকা। মহিলা পুলিশ দিয়ে নারীদের ব্যাগ ও দেহ তল্লাশি করে পাওয়া বেশকিছু প্যাকেট থেকে দশ হাজার পিচ ইয়াবা মিলেছে। তাদের গ্রেফতার দেখিয়ে মাদক আইনে মামলা করা হয়েছে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ কক্সবাজার

উখিয়ায় বৌদ্ধ আশ্রমে অধ্যক্ষের বিরুদ্ধে শিশুকে নির্যাতনের অভিযোগ

কক্সবাজারের উখিয়ায় একটি বৌদ্ধ আশ্রমে শিশুকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে সেখানকার অধ্যক্ষের বিরুদ্ধে। ভুক্তভোগীর শিশুটির ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...