প্রকাশিত: ২৫/১২/২০১৬ ৮:৩৩ পিএম

রফিক মাহমুদ, উখিয়া ::

উখিয়া উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে সাগর কন্যা ইনানী পাথরে বীচে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়েছে।  ২৫ ডিসেম্ভর সকাল ১১ টার দিকে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: মাইন উদ্দিন এর নেতৃত্ব একদল স্বেচ্ছাসেবী পরিচ্ছন্ন কর্মী উক্ত পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে অংশগ্রন করেন।

পর্যটনের ভরা মৌসুমে কক্সবাজারে লক্ষ লক্ষ পর্যটক আগমনের কথা মাথায় রেখে উখিয়ার একমাত্র পর্যটন কেন্দ্র ইনানী পাথরে বীচ ও তার আশে পাশের এলাকায় দেশি বিদেশি পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য এবং নিরাপদে চলাচলের সুবিধা বৃদ্ধির জন্য উক্ত পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয় বলে উপজেলা নির্বাহী অফিসার মো: মাইন উদ্দিন প্রতিবেদক কে জানিয়েছেন। তিনি বলেন সুষ্ঠ পরিবেশ পর্যটকদের জন্য আকর্ষণ। তাই এই মহৎ কাজে সকলের অংশগ্রহনের প্রয়োজনীয়তা রয়েছে বলেও তিনি জানান। তাছাড়া পর্যটক নির্ভর এলাকা গুলোকে প্রধান্ন দিয়ে এই মৌসুমে সাধারণ জনগনকে সচেতন করার জন্য নিয়মিত পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হবে। যা শীঘ্রই উখিয়া ইনানী বীচ আরো উন্নত ও সমৃদ্ধশালী একটি পর্যটন বান্ধব এরিয়া হিসেবে গড়ে তুলা সম্ভব হবে।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...