প্রকাশিত: ১৭/১০/২০১৬ ৯:৪৪ পিএম , আপডেট: ১৭/১০/২০১৬ ১০:০৫ পিএম

pic-faruk-ukhiya-17-10-2016ফারুক আহমদ, উখিয়া ::
সিঙ্গাপুরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী ফরিদ আলম (২৮) নামক এক যুবক মারা গেছে। তিনি রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালংস্থ রাবেতা গ্রামের কবির আহমদের পুত্র। তার মৃত্যুর সংবাদ পৌঁছলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, ৩ বছর পূর্বে জীবিকার সন্ধানে ফরিদ আলম সিঙ্গাপুরে চলে যায়। সেখানে একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করছিল। সোমবার (১৭ অক্টোবর) ভোর সকালে কর্মস্থলে যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায়। ফরিদ প্রাণ হারায়।

এলাকাবাসী জানান, বে-সরকারী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাশ করে ফরিদ আলম ২০১৩ সালে চাকুরীর ভিসা নিয়ে সিঙ্গাপুরে যায়। বিদেশে উপার্জনকৃত আয় দিয়ে তার পরিবারটি বেশ ভাল ভাবে চলছিল। কিন্তু এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পুরো পরিবারের স্বপ্ন ভেঙ্গে যায়। তিনি এক সন্তানের জনক বলে জানা গেছে। সিঙ্গাপুর থেকে নিহত পুত্র ফরিদকে দেশে আনার জন্য প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী এবং পরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন পিতা-মাতা।

পাঠকের মতামত

উখিয়ায় বৌদ্ধ আশ্রমে অধ্যক্ষের বিরুদ্ধে শিশুকে নির্যাতনের অভিযোগ

কক্সবাজারের উখিয়ায় একটি বৌদ্ধ আশ্রমে শিশুকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে সেখানকার অধ্যক্ষের বিরুদ্ধে। ভুক্তভোগীর শিশুটির ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...