প্রকাশিত: ১৮/০৬/২০১৭ ৯:৩৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:০৫ পিএম

নিউজ ডেস্ক:;
রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শনে যাবার পথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার প্রতিবাদে সোমবার বেলা দুইটায় শহীদ সরণীস্থ জেলা বিএনপির কার্যার্ প্রাঙ্গনে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে কক্সবাজার জেলা বিএনপি।

কর্মসুচিতে যথাসময়ে সকলকে উপস্থিত থাকতে আহবান করেছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুপ বদরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক যুক্ত বিবৃতিতে জানান, এই হামলা গণতন্ত্রের প্রতি অশনি সংকেত। বিরোধী দলের নেতারা যাতে পার্বত্য জেলায় পাহাড় ধসে সরকারের ব্যর্থতা সরজমিনে না দেখতে পারে, সেজন্য বিএনপি মহাসচিবসহ নেতৃবৃন্দের ওপর এই জঘন্যতম হামলা চালানো হয়েছে। তারা ঘটনার সঙ্গে খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

প্রসঙ্গত, রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাঙামাটি যাওয়ার পথে রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা হয়। এ সময় তিনি ছাড়াও ওই গাড়িবহরে থাকা বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেমও আহত হন।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার প্রতিবাদে সোমবার ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ ডেকেছে বিএনপি।

রোববার দুপুরে কুমিল্লার কান্দিরপাড়ে জেলা বিএনপির কার্যালয়ে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে।

পাঠকের মতামত

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...

নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে অভিযান, ৮টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল সরঞ্জাম উদ্ধার

বান্দরবানের নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে দুর্বৃত্তদের আস্তানায় হানা দিয়ে ৮টি আগ্নেয়াস্ত্র ও বিপুল অস্ত্র তৈরির সরঞ্জাম ...