প্রকাশিত: ২২/০৫/২০২০ ১২:৩৭ পিএম

কক্সবাজারের টেকনাফে অর্ধকোটি টাকার ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-১৫। বৃহস্পতিবার (২১ মে) টেকনাফ থানার হোয়াইক্যং বাজারের কক্সবাজার টু টেকনাফ পাঁকা রাস্তার উপর এ অভিযান চালানো হয়। অভিযানে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আকাম উদ্দিনের ছেলে আনোয়ার সাদেক (১৯) কে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর মিডিয়া শাখার সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় উপরোক্ত রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার অপর এক সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে তার ব্যাগ তল্লাশি করে নয় হাজার নয়শত পঞ্চাশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪৯ লক্ষ ৭৫ হাজার টাকা।

আটককৃত আসামি ও উদ্ধারকৃত ইয়াবসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে আটকের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র‍্যাব-১৫ এর শীর্ষ এ কর্মকর্তা।

পাঠকের মতামত

স্থানীয় সাংসদের আশীর্বাদে মহিলা ভাইস চেয়ারম্যানের সুফল জনগণের দৌড় গড়ায় পৌঁছে দিয়েছেন বেবী

গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, মহিলা নেত্রী কামরুন্নেছা বেবী। যিনি গেল ...

কক্সবাজারে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। বিশ্বব্যাপী চলমান ...