প্রকাশিত: ২৩/০৮/২০১৭ ৯:৫৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৪১ পিএম

ঢাকা : নারায়ণগঞ্জের জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন এর মেয়ে মায়শা ওয়াজেদ প্রাপ্তিকে (১৭) অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ (২৩ আগস্ট) রাত সোয়া ৮টায় তাকে ঢামেকে নিয়ে আসা হয়। এরপর তার পাকস্থলী পরিষ্কার করার পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

তার বাবা পিপি ওয়াজেদ আলী খান জানান, প্রাপ্তি বিকালের দিকে বাসা থেকে নারায়ণগঞ্জের সদরের ক্লাব এর বিপরীতে একটি কোচিং সেন্টারে যায়। সেখানে কোচিং সেন্টারের সামনে ৩/৪ জন লোক তাকে জোর করে মিস্টি খাওয়ায়। এসময় তারা বলে ” তোমার বাবা তো আমাদের একটি ভাল সংবাদ দিয়েছে। এই নাও মিষ্টি খাও”।

এর কিছুক্ষণের মধ্যেই সে অসুস্থ্য হয়ে পড়ে। তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর ঢামেকে নিয়ে আসা হয়।

ঢামেকের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ একেএম তারেক শীর্ষনিউজকে জানান, মেয়েটিকে স্টোমাক ওয়াশ (পাকস্থলী পরিষ্কার) করা হয়েছে। এরপর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।

পাঠকের মতামত

আক্রান্ত হলে পাল্টা জবাব দেবে বাংলাদেশ, আমরা প্রস্তুত আছি: কাদের

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে উত্তেজনা বিরাজ কয়েকদিন ধরে। সেন্টমার্টিনের অদূরেই অবস্থান করছে মিয়ানমারের একাধিক যুদ্ধজাহাজ। এছাড়া, টেকনাফ-সেন্টমার্টিন ...

বাংলাদেশি ট্রলারে গুলি, মিয়ানমারকে প্রতিবাদ জানাল বাংলাদেশ

টেকনাফ ও সেন্টমার্টিনের মধ্যে চলাচলকারী বাংলাদেশি ট্রলারকে লক্ষ্য করে থেকে গুলি চালানোর ঘটনায় মিয়ানমারকে প্রতিবাদ ...

সেনাবাহিনীর প্রধান হলেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

সেনাবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান। আগামী ২৩ জুন তিনি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব ...