প্রকাশিত: ০৩/০৯/২০১৬ ৯:০৮ পিএম

bnp-shajahanবার্তা পরিবেশক :
দেশে এখন নিয়ন্ত্রিত গনতন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল । তিনি ৩ সেপ্টেম্বর কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে তারেক রহমানের ৯ম কারা মুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন । তিনি আরো বলেন , দেশে এখন সবকিছু নিয়ন্ত্রিত , বিরোধী মত থেকে সংবাদপত্র এখন আওয়ামী গনতন্ত্রের কাছে অসহায় , মানুষ এ থেকে পরিত্রাণ চায় । ১/১১ সরকার মাইনাস ২ ফর্মুলা মুখে বললেও মূলত এটা ছিল মাইনাস ওয়ান। দেশনেত্রী খালেদা জিয়াকে মাইনাস করার ষড়যন্ত্র ।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্বে তিনি বলেন , মুক্তিযুদ্ধের চেতনাধারী সরকার বললেও আওয়ামীলীগ এদেশে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে ধ্বংসের পায়তারা চালাচ্ছে । তারেক রহমান একজন বীর উত্তমের সন্তান । বিগত ১/১১ সরকার ও আওয়ামীলীগ সরকারের ৫ বছরেও কোন দুর্নীতির অভিযোগ সত্য প্রমাণ করতে পারে নাই । আওয়ামীলীগ তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত । তাই তাঁকে আগামী নির্বাচনে অযোগ্য ঘোষণার ঘৃণ্য ষড়যন্ত্র হচ্ছে ।

জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না , যুগ্ম সম্পাদক এডভোকেট আবু সিদ্দিক উসমানী , কেন্দ্রীয় যুবদল সদস্য এম, মোকতার আহমদ ,যুবদল জেলা সভাপতি  সৈয়দ আহমদ উজ্জল , সাধারণ সম্পাদক জিসান উদ্দিন , সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ ইউনুছ , ছাত্রদল জেলা সভাপতি রাশেদুল হক রাশেল , সদর যুবদল সভাপতি ফরিদুল আলম , জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন । পবিত্র কোরআন তেলোয়াত করেন কক্সবাজার কলেজ ছাত্রদল নেতা মিজান উদ্দিন।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...