প্রকাশিত: ০৩/০৯/২০১৬ ৯:০৮ পিএম

bnp-shajahanবার্তা পরিবেশক :
দেশে এখন নিয়ন্ত্রিত গনতন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল । তিনি ৩ সেপ্টেম্বর কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে তারেক রহমানের ৯ম কারা মুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন । তিনি আরো বলেন , দেশে এখন সবকিছু নিয়ন্ত্রিত , বিরোধী মত থেকে সংবাদপত্র এখন আওয়ামী গনতন্ত্রের কাছে অসহায় , মানুষ এ থেকে পরিত্রাণ চায় । ১/১১ সরকার মাইনাস ২ ফর্মুলা মুখে বললেও মূলত এটা ছিল মাইনাস ওয়ান। দেশনেত্রী খালেদা জিয়াকে মাইনাস করার ষড়যন্ত্র ।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্বে তিনি বলেন , মুক্তিযুদ্ধের চেতনাধারী সরকার বললেও আওয়ামীলীগ এদেশে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে ধ্বংসের পায়তারা চালাচ্ছে । তারেক রহমান একজন বীর উত্তমের সন্তান । বিগত ১/১১ সরকার ও আওয়ামীলীগ সরকারের ৫ বছরেও কোন দুর্নীতির অভিযোগ সত্য প্রমাণ করতে পারে নাই । আওয়ামীলীগ তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত । তাই তাঁকে আগামী নির্বাচনে অযোগ্য ঘোষণার ঘৃণ্য ষড়যন্ত্র হচ্ছে ।

জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না , যুগ্ম সম্পাদক এডভোকেট আবু সিদ্দিক উসমানী , কেন্দ্রীয় যুবদল সদস্য এম, মোকতার আহমদ ,যুবদল জেলা সভাপতি  সৈয়দ আহমদ উজ্জল , সাধারণ সম্পাদক জিসান উদ্দিন , সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ ইউনুছ , ছাত্রদল জেলা সভাপতি রাশেদুল হক রাশেল , সদর যুবদল সভাপতি ফরিদুল আলম , জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন । পবিত্র কোরআন তেলোয়াত করেন কক্সবাজার কলেজ ছাত্রদল নেতা মিজান উদ্দিন।

পাঠকের মতামত

সীমান্তে পরিবর্তন হতে পারে এসএসসির পরীক্ষাকেন্দ্র

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে চলমান সংঘাতকে কেন্দ্র করে পরিস্থিতি বিবেচনায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় অবস্থিত উখিয়া উপজেলার নিকটবর্তী ...