প্রকাশিত: ২২/০৫/২০১৬ ১০:৩৮ পিএম

mail.google.comনোবেল বড়ুয়া::

বৈশাখী পূর্ণিমা উপলক্ষ্যে গত ২১শে মে ২০১৬ ইং’ চট্টগ্রামের এক ঝাঁক তরুনদের গড়া সংগঠন বৌদ্ধ নবজাগরণ সংঘের উদ্দ্যোগে ও আমেরিকা প্রবাসী বাপ্পা বড়ুয়া’র সার্বিক সহযোগিতায় চট্রগ্রামের ঐতিহ্যবাহী নন্দনকানন বৌদ্ধ বিহার প্রাঙ্গনে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিক পরীক্ষা সম্পন্ন হয়েছে ।

বৌদ্ধ নবজাগরণ সংঘের সকল সদস্যদের উপস্থিতিতে বৌদ্ধ বিহারে আগত কয়েকশত নর-নারীর রক্তের গ্রুপ এবং ডায়াবেটিক পরীক্ষার কর্মসূচি সম্পন্ন হয়।বৌদ্ধ নবজাগরণ সংঘের এমন মহৎ কর্মকান্ডে বৌদ্ধ মন্দিরে আগত সকল পুর্ন্যাথীদের প্রসংসায় প্রসংসিত হয়েছে।প্রতিকূল আবহাওয়ার মধ্যেও এত সুন্দর একটা মহৎ কর্মকান্ড সম্পাদনে অগ্রণী ভূমিকা রেখেছেন সংগঠনের সভাপতি সরোজ বড়ুয়া,সাধারন সম্পাদক প্রবাল বড়ুয়া সানী ও যুগ্ন-সাধারন সম্পাদক নোবেল বড়ুয়া প্রমুখ। সংগঠনের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নিঃস্বার্থ মানসিকতার মহৎ ব্যক্তিবর্গের সদয় দৃষ্টি কামনা করছেন সংগঠনের কার্যকারী পরিষদ এবং সাধারণ সদস্যবৃন্দ।

উক্ত কর্মসূচিতে সহযোগিতা করেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি ও বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব।

পাঠকের মতামত

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...

ড্রেন ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরাতে মাঠে নামলো কক্সবাজার পৌরসভা

চলতি বর্ষা মৌসুমে জলাবদ্ধতায় ডুবে ছিল কক্সবাজার শহরের নিম্নাঞ্চল। বিশেষ করে টানা বৃষ্টিপাতে হোটেল—মোটেল জোনের ...