প্রকাশিত: ১৯/০৮/২০১৬ ১১:৩৫ এএম

1R2A1656ডেস্ক রিপোর্ট ::

চট্টগ্রামে ইয়াবা পাচার থামছে না, ইয়াবা যেনো একটি সহজ লভ্য হিসেবে বেছে নিয়েছে মাদক ব্যবসায়ীরা। কিন্তু পুলিশ প্রশাসনকে ফাকিঁ দিয়ে এসব অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে অনেকে। এসব কর্মকান্ডে কৌশলে ব্যবহার করছে নারীদের। তবে নারীদের ব্যবহার করেও ছাড় পাইনি পাহাড়তলী থানা পুলিশের কাছে। নারী সহ হাতে নাতে ধরা পড়ল পুলিশের হাতে।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে নগরীর পাহাড়তলী এবং কর্ণফুলী থানাধীন বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ০৮:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া সহ এসআই-মোঃ নূরুল আফছার, এএসআই-ইকবাল ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঈদগাহ কাঁচার রাস্তার মাথা পাঁচ তলা বিশিষ্ট বিল্ডিং এর ৪র্থ তলা হইতে ৫০,০০০ (পঞ্চাশ) হাজার পিছ ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জনকে গ্রেফতার করে ।পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান,গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে পাহাড়তলীর ঈদগাঁ এলাকার পাঁচতলা ভবনের চতুর্থ তলায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়।
আটকরা হলেন- নুরুল আফসা রায়হান (২২), জাহানারা বেগম (৪০) ও সুমি বেগম (৩০)। তিনি আরও বলেন, পাহাড়তলী এলাকা মাদকমুক্ত হিসেবে উপহার দিতে চাই। মাদকের ব্যবসায়ীদের বিন্দু মাত্র ছাড় দেওয়া হবেনা।সকল মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।
অপরদিকে র‍্যাব-৭ এর পরিচালক চন্দন দেব নাথ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় কর্ণফুলী থানার নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...