প্রকাশিত: ০১/০৯/২০১৬ ৮:৪৬ পিএম , আপডেট: ০২/০৯/২০১৬ ৭:৫১ এএম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি::

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বহিরাগত ৪ ব্যক্তিকে এলাকাবাসী সন্দেহ করায় আটক করেছে পুলিশ ।  গত ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার)  সন্ধ্যায় ৬ টায় বাইশারী বাজারস্থ রাবার বাগান মালিক আব্দুর রশিদ ভূলুর দ্বিতল ভবন থেকে সন্দেহভাজন তিন ব্যক্তিকে আটক করা হয়।

এলাকাবাসীর সূত্রে জানাযায়,  কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের বেঙেরডেপা নামক স্থানে ডেইরী ফার্ম করতে আসছেন বলে সুত্রে জানা যায়।

আটককৃত ব্যক্তিরা, ঢাকা জেলার দক্ষিণ বাড্ডার বাসিন্দা আব্দুর রহমানের পুত্র তোফাজ্জল হোসেন তুহিন (৩৬), গাজীপুর জেলার কাপাসিয়া থানার বাসিন্দা এম এ কাদির আকন্দের পুত্র ফয়সাল কাদির আকন্দ (৩০) ঢাকার বাড্ডা থানার বাসিন্দা আবু তাহের’র পুত্র আবু সাইদ রতন (৩৬)এবং কক্সবাজারের উখিয়া উপজেলার ইনানী এলাকার আব্দুর রশিদের পুত্র মাহবুব আলম ইরানি (২৮) । এই চার ব্যক্তি রামুর ঈদগড় ইউনিয়নে ব্যাঙডেপার মুখ নামক স্থান থেকে ৩ একর জায়গা ক্রয় করে ওসমান ডেইরি নামে সাইনবোর্ড লাগিয়ে কাজ শুরু করেছেন। তারা দেশ বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নেই বলে দাবি করেন আটককৃত ব্যক্তিরা।

তবে এলাকাবাসীদের দাবী, যে বেঙেরডেপা এলাকাতে প্রতিনিয়ত অপহণ ঘটনা ঘটে যাচ্ছে । সে এলাকায় বহিরাগত ব্যক্তিরা কিভাবে ফার্ম ব্যবসা করবে তা আমাদের সন্দেহ। বিগত দিনে ওই এলাকায় অজ্ঞাত লোকজনে সংঘটিত হয়ে অপহরণের মত ঘটনা ঘটিয়েছে।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা বলেন, নিরীহ কোনো মানুষকে আমরা ঝামেলায় ফেলবো না। দেশের এবং এলাকার সার্বিক পরিস্থিতি বিবেচনা করেই তাদেরকে সন্দেহে আটক করা হয়েছে। তবে সন্তোষজনক তথ্য প্রদান করতে পারলে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হবে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...