প্রকাশিত: ০৬/০৬/২০১৬ ৬:৪৩ এএম

mail.google.comসংবাদদাতা :: দৈনিক জনকণ্ঠের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার এইচএম এরশাদ ও নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা এএসএম শাহেদুল ইসলামকে তুমব্র“ এলাকায় সংবর্ধনা ও সন্মাননা প্রদান করা হয়েছে। সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী, ইয়াবা, মানবপাচার রোধ এবং অজপাড়া গা’য়ের সচিত্র প্রতিবেদন দৈনিক জনকণ্ঠে প্রকাশ করে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য এইচএম এরশাদ এবং পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সফল ভূমিকা রাখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম শাহেদুল ইসলামকে শনিবার সন্ধ্যায় তুমব্র“ আবদুর রহিম স্মৃতি ফাউন্ডেশনের পক্ষে এ সন্মাননা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, মিয়ানমার সংলগ্ন অঞ্চল তুমব্র“ বাজার প্রাঙ্গণে বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলী আকবর মেম্বারের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সেক্রেটারী শেখ জামালের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার আবদুর রহিম স্মৃতি ফাউন্ডেশনের উপ-পরিচালক অধ্যাপক মহি উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সভাপতি মৌলানা সেলিম উল্লাহ, এইচএম এরশাদ ও ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল বশর। সভাশেষে ফাউন্ডেশনের পক্ষে সাংবাদিক এরশাদের হাতে সন্মাননা ও ক্রেস্ট তুলে দেয়ার পাশাপাশি মাহে রমজান উপলক্ষে ঘুমধুম ইউপি এলাকার ১৮টি মসজিদের ইমামদের নিকট ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।

পাঠকের মতামত

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...