প্রকাশিত: ১১/০৯/২০১৬ ৯:০২ পিএম

শামসুল আলম শারেক, টেকনাফ:
টেকনাফে সিএনজি চালক হত্যার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ধৃত ৩ ব্যক্তির আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দি রেকর্ড করা হয়েছে।
৯ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিএনজি ছিনতাইকারী দল কর্তৃক নিরীহ সিএনজি চালক পল্লান পাড়া এলাকার ছৈয়দ হোছন প্রকাশ লেড়–র পুত্র জাফর আলম (২৫)কে পরিকল্পিতভাবে হত্যা করে ‎হ্নীলা রঙ্গিখালী এলাকার লবণ মাঠে লাশ ফেলে দিয়ে সিএনজি ছিনতাই করে পালানোর সময় উখিয়া ফলিয়া পালং এলাকায় জনতার হাতে আটক হয় ৩ ব্যক্তি।
আটককৃতরা হলেন- ‎হ্নীলা উলুচামরী কোনারপাড়া এলাকার মৃত আবুল মনজুর প্রকাশ মনজুর আলমের পুত্র মুহাম্মদ রাসেল (২৫), উত্তর লম্বরী এলাকার ছৈয়দ আহমদের পুত্র আবদুল মালেক (৩০) ও গুরা মিয়ার ছেলে আয়াত উল্লাহ (২৭)। আটককৃতদের জনতা ১০ সেপ্টেম্বর উখিয়া থানা পুলিশে সোপর্দ করলে উখিয়া থানা পুলিশ যাচাই বাছাই করে ছিনতাই করা সিএনজি গাড়িটিসহ টেকনাফ থানা পুলিশকে হস্তান্তর করে। ‎এ ঘটনায় নিহত জাফর আলমের পিতা ছৈয়দ হোছন প্রকাশ লেড়ু ড্রাইভার বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই গৌতম রায় সরকার জানিয়েছেন (যার নং- ১৭/১০-০৯-১৬)। আটককৃতদের স্বীকারোক্তিমূলক জবান বন্দির ভিত্তিতে উলুচামরী কোনার পাড়া এলাকার মৃত আবুল হোছনের ছেলে নুরুল আমিন (১৯)কে প্রধান আসামী করা হলেও সে পলাতক রয়েছে।
এদিকে ১১ সেপ্টেম্বর বাদে মাগরিব নিহত জাফর আলমের লাশ ময়না তদন্ত শেষে নিজ এলাকায় এনে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পাঠকের মতামত

বরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত

দেশের প্রখ্যাত আলেমেদ্বীন ও মুফাসসিরে কোরআন মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন। পরিবারের সদস্যরা তাকে ...