প্রকাশিত: ২৭/০৮/২০১৬ ৯:৫২ পিএম

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার::
কক্সবাজারের সদরের ভারুয়াখালীতে মাদকাসক্ত বখাটের ছুরিকাঘাতে এক নারীর নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় ইউনিয়নের চুচুলামোরা এলাকাস্থ চিংড়ি ঘের পাহারা বাসায় এঘটনা ঘটেছে।

জানা গেছে, শনিবার সকালে ভারুয়াখালী এলাকার জসিম উদ্দিন নামে এক যুবককে স্থানীয় ৪/৫ জন মাদকাসক্ত যুবক অপহরণ করে নিয়ে গিয়ে শফিউল আলম পুতুইন্না নামের একটি ব্যক্তির চুচুলামোরা এলাকাস্থ চিংড়ি ঘের পাহারা বাসায় নিয়ে গিয়ে আটক রাখে। লোকজন ভারুয়াখালী ইউপি চেয়ারম্যানকে বিচার দিলে, চেয়ারম্যানের নির্দেশে চৌকিদার আয়াছ ও অপহৃত যুবকের খালা আনছার বেগম (৫০) সহ অপহৃত যুবককে ছাড়িয়ে আনার জন্য ওই বাসায় যান।

স্থানীয় চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার জানান, দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পথিমধ্যে আনসার বেগম কে দারালো ছুরি দ্বারা আঘাত করে। এতে ছুরিকাহত আনসার বেগম মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত নারী ওই ইউনিয়নের মশার পাড়া গ্রামের সব্বির আহমদ এর স্ত্রী। তার ৩ কন্যা ও ১ ছেলে সন্তান রয়েছে। আক্রমনকারী মাদকাসক্ত একই ইউনিয়নের চৌচুলামুরা গ্রামের হামিদুর রহমানের ছেলে হামিদুল্লাহ (৩২) বলে জানা যায়। বর্তমানে সে পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই হামিদুল্লাহসহ আরো ৪/৫ জন স্থানীয় বানিয়াপাড়া চিংড়ি ঘের পাহারা বাসায় বসে দীর্ঘদিন যাবৎ মাদক সেবন করে আসছিল।

ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান সিকদার আরও বলেন, ঘাতক হামিদুল্লাহকে ধরার জন্য গ্রামবাসি ও পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। ওই ঘাতক হামিদুল্লাহ দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক সেবন করে আসছিল। তার বিরুদ্ধে অনেক চুরি, ছিনতাই, ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

এই ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে বৃদ্ধা আনসারা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...