প্রকাশিত: ২৭/০৭/২০১৬ ১০:২১ পিএম , আপডেট: ২৭/০৭/২০১৬ ১০:৩২ পিএম

13775842_1437914936224511_1093378230075549648_n [Max Width 640 Max Height 480]প্রেস বিজ্ঞপ্ত::
শান্তির ধর্ম ইসলামকে কলুষিত করতে এক শ্রেণির উগ্রবাদী ধর্মের অপব্যাখ্যা করে কোমলমতি সন্তানদের হাতে অস্ত্র তুলে দিয়ে পৈশাচিক কায়দায় নিরীহ জনগণকে হত্যা করছে। ইসলামের কোথাও জঙ্গীবাদের স্থান নেই। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতেই শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দেওয়া হয়েছে। এ অপতৎপরতা থেকে মুক্তির জন্য শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সমন্বয়ে জঙ্গী বিরোধী আন্দোলন চালাতে হবে। মসজিদ, পাড়া মহল্লায় ইসলামের সঠিক চিত্র তুলে ধরতে হবে। জঙ্গী তৎপরতা বিশ্ববিদ্যালয়, মাদরাসা, স্কুল কলেজের অনেকেই জড়িত থাকার খবর এলেও দেশের কোথাও ইবতেদায়ী শিক্ষকদের জড়িত না থাকায় সকলকে ধন্যবাদ জানান এবং অনতি বিলম্বে উখিয়ার ১১টি ইবতেদায়ী মাদরাসায় ১টি করে আলমিরা প্রদানের আশ্বাস দেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিন উপরোক্ত কথাগুলো বলেন।

ইনানী বাংলোতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শামীম ভুঞাঁ। বক্তব্য রাখেন ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি কক্সবাজার জেলা সভাপতি মুহাম্মদ নুরুল হক, উখিয়া উপজেলা সভাপতি মাওলানা হারুনুর রশিদ, মাওলানা ছৈয়দ আকবর, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোখতার আহমদ, উপজেলা কৃষি কর্মকর্তা সুমন শীল প্রমুক। উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী, পল্লী উন্নয়ন কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা, সমবায় কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা ও সোনালী ব্যাংক উখিয়া শাখার ম্যানেজার প্রমূখ।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...