প্রকাশিত: ২০/১০/২০১৬ ৪:৫৫ পিএম , আপডেট: ২০/১০/২০১৬ ৪:৫৬ পিএম

pm_1বিশেষ প্রতিনিধি:
প্রবালদ্বীপ সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালামের বিরুদ্ধে নানান অনিয়ম – দুর্নীতির অভিযোগের সংবাদ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশের পর তাড়াহুড়া করে তার অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টাঙ্গালেন বলে খবর পাওয়া গেছে। গত ১৭ অক্টোবর সোমবার সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জকে অনাস্থা জানিয়ে সেন্টমার্টিনবাসীর পক্ষে সেন্টমার্টিন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আকতার কামাল ১০১ জনের গণস্বাক্ষর কপিসহ আব্দুস সালামের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কক্সবাজার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে অভিযোগ করার পর সালাম তার অফিসে ছবি তোলেছেন বলে জানান সেন্টমার্টিনের অনেকে। সেন্টমার্টিন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আকতার কামাল জানান, সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম গতকাল মঙ্গলবার ১৮ অক্টোবর পুলিশ ফাঁড়িতে তার জন্য নির্ধারিত অফিসে জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাছিনার ছবি উঠায়ছেন। এজন্য তাকে সাধুবাদ জানাই। পরে হলেও সে জাতির জনক ও প্রধানমন্ত্রীর মর্ম বুঝতে পেরেছেন। তিনি বলেন, সালাম আমাকে বিভিন্নভাবে আমাকে হুমকি দিচ্ছেন। তার বিরুদ্ধে অভিযোগ করে নাকি আমি আগুনে হাত দিয়েছি। অভিযোগ করে তার কিছু করতে পারবেনা বরং অভিযোগকারীরাই বিপদ ডেকে আনছে এমন সব হুমকি প্রদান করছেন সালাম। আকতার কামাল বলেন, আমার এলাকার অসহায় মানুষের কথা ভেবে আমি অভিযোগ করেছি। কারণ ফাঁড়ির ইনচার্জ সালাম সাধারণ মানুষের কাতারে থাকেনা। এলাকার সমস্ত অপরাধীরা সালামের সঙ্গ।
সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসাইন জানান, ফাঁড়ির ইনচার্জ সালাম বিএনপি – জামাতের গুপ্তচর। তাই তিনি আওয়ামী পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হয়রানি করছেন।
ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বলেন, সালামের সাথে বিএনপি – জামাত তথা আওয়ামী হাইব্রিডদের অন্তরঙ্গ সম্পর্ক তাই সে আমাদের মত আওয়ামী প্রেমীদের দেখতে পারেনা।
ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহে আলম সোহাগ জানান, শেখ হাছিনা সরকারের খেয়ে তার দলের নেতাকর্মীদের হয়রানি কিছুতেই মেনে নেওয়া যায়না। আমরা এই বিষয়ে প্রয়োজনে কেন্দ্র পর্যন্ত যাব।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান জানান, ফাঁড়ির ইনচার্জ সালামের অতিরিক্ত বাড়াবাড়ি আর ভাল লাগছেনা। সে কি মনে করে আওয়ামী সরকারের নেতাকর্মী কারো পেছনে তেল মারে? হাইব্রীডদের মত আমরা তেল মারিনা এটাই তার বেদনা।
পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালামের অপকর্ম থেকে দ্বীপবাসীকে বাঁচাতে সংশ্লিষ্ট মহলের প্রতি আহবান জানান সেন্টমার্টিন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।
এই বিষয়ে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম বলেন, আমি কোন অপরাধে সংশ্লিষ্ট নয়। আমার অফিসে আগে থেকেই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিল।

পাঠকের মতামত

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...