কক্সবাজারে পরিবারের সাথে ঈদ উদযাপন করছেন টেস্ট অধিনায়ক মুমিনুল

সুজাউদ্দিন রুবেল::

জাতীয় দলের খেলা না থাকায় কক্সবাজারে পরিবার-পরিজনদের সঙ্গে ঈদ উদ্‌যাপন করছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। সেখানেই আসন্ন শ্রীলঙ্কা সিরিজে ভালো খেলার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন তিনি।

মঙ্গলবার (০৩ মে) সকালে মুমিনুল হক বাড়ির পাশের বিবি হাজেরা জামে মসজিদে নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি পরিচিতজনদের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। এরপর তিনি বলেন, সামনে আমাদের শ্রীলঙ্কা সিরিজ আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যাতে আমরা ওদের বিপক্ষে সিরিজটা খুব ভালোভাবে শেষ করতে পারি।

মুমিনুল আরও বলেন, কোভিডের কারণে বিগত দুই বছর ওভাবে ঈদ উদ্‌যাপন করা হয়নি। কোরবানির ঈদে ছিলাম, কিন্তু রোজার ঈদে আসা হয়নি। এবার সময়টা খুব ভালো কাটছে। বাবা-মাসহ পরিবারের সবাই মিলে একসঙ্গে উদযাপন করছি।

সবার প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সিয়াম সাধনার পরে সবাই নিজের মতো করে ঈদ করুক। সবাই দুঃখ ভুলে ঈদকে ঈদের মতো করে কাটাক। সবার জন্য দোয়া করি। দেশবাসীর জন্য শুভ কামনা।

বুধবার (০৪ মে) কক্সবাজার থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে মুমিনুলের। ৮ তারিখ জাতীয় দলের ক্যাম্প শুরু হওয়ার কথা। এবারের ক্যাম্প হবে চট্টগ্রামে। সেখানেই ২ ম্যাচের প্রথম ম্যাচটি ১৫ মে মাঠে গড়াবে। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে ২৩ মে। এই সিরিজকে সামনে রেখে দলও ঘোষণা করেছে বিসিবি।

ইউটিউব সাবস্ক্রাইব করুন