উখিয়া উপজেলার সব অফিস বন্ধ,ইউএনও ছাড়া কেউ নেই!

সরওয়ার আলম শাহীন, উখিয়া নিউজ ডটকম::
সরকারী কর্মকর্তা কর্মচারীদের কর্মস্থলে উপস্থিত থাকার জন্য মন্ত্রী পরিষদ ও জন প্রশাসন মন্ত্রনালয়ের নির্দেশনা থাকলে উখিয়া উপজেলায় ইউএনও নিকারুজ্জামান ছাড়া আর কেউ নেই। সবাই অফিসে তালা লাগিয়ে বাড়ীতে চলে। জনগনের এই দুর্যোগময় মুহুর্তে জরুরী কাজে লাগানোর জন্য কাউকে পাচ্ছেন না ইউএনও নিকারুজ্জামান চৌধুরী।

 

বুধবার দুপুর ১২ উখিয়া উপজেলায় সরজমিন গিয়ে দেখা গেছে,উপজেলায় শুনশান নিরবতা। প্রতিটি সরকারী অফিসের সামনে ঝুলছে তালা। উখিয়ার ইউএনও নিকারুজ্জামান ছাড়া কেউ নেই। অথচ জনগনের এই সংকটের সময় সবাইকে উপজেলা প্রশাসনকে সহায়তার জন্য নির্দশনা ছিল,কিন্ত উখিয়া উপজেলার কেউ সেই নির্দশনা মানছেনা। জরুরী প্রয়োজনে সরকারী কর্মকর্তারা জনগনের পাশে থাকার পরিবর্তে নিজের ঘরকেই বেচে নিয়েছেন।

 

 


এ ব্যাপারে উখিয়ারর ইউএনও নিকারুজ্জামান চৌধুরী বলেছেন,কর্মস্থলে থাকার জন্য সরকারী নির্দেশনা ছাড়াও আমি নিজে সবাইকে অনুরুধ করেছিলাম আমাকে যেন তারা একটু সহযোগিতা করে। কারন এই সংকট কালীন মুহুর্তে আমি যদি সবাইকে নিয়ে একসাথে কাজ না করি তাহলে সাধারন জনগন কষ্ট পাবে।আমরা সরকারী চাকরি করি,আমাদের দিকে সাধারন মানুষ তাকিয়ে আছে। তাই আমি তাদের এখনো অনুরুধ করবো তারা যেন আমাকে সহযোগিতা করেন,মানুষের কল্যাণে নিজেদের নিয়োজিত করেন।

ইউটিউব সাবস্ক্রাইব করুন