প্রকাশিত: ২৪/০৮/২০১৮ ৭:৪৮ এএম

সৌদিয়া প্রবাসী উখিয়া কোটবাজারের হাফেজ মো: আলমগীর হোসাইন আর নেই । তিনি আজ ২৩ আগষ্ট সন্ধ্যা ৬.২১ মিনিটের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর । তিনি কোটবাজারের মরহুম পেটান আলী সওদাগরের সন্তান ও বিশিষ্ট ঠিকাদার ছাবের আহমদ এর ছোট ভাই ।

জানা গেছে , মরহুম আলমগীর দীর্ঘ ৩০ বছর যাবত পরিবারসহ সৌদি আরবে অবস্থান করছিলেন । লিভার জনিত অসুস্থতার কারণে তিনি ২২দিন আগে দেশে এসে চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন । চিকিৎসার উন্নতি না হওয়ায় ২দিন আগে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি হন। সেখানে আজ শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তার ছোটভাই এনজিও কর্মকর্তা রফিক উদ্দিন মাহমুদ জানান , আগামী কাল কোটবাজার সংলগ্ন দরগাহ মোরা কবরস্থান মাঠে বাদ আসর ৫.৩০টায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মরহুমের স্ত্রী ২ মেয়ে ও ১ ছেলে সৌদিয়ায় অবস্থান করছেন।

পাঠকের মতামত

কক্সবাজারে মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে এনজিওগুলোকে সতর্ক থাকার আহ্বান

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস বলেছেন, দেশের অভ্যন্তরে এবং বিদেশে লুকিয়ে ...

দলের নির্দেশনাকে পাত্তা দিচ্ছে না টেকনাফ মহিলা দলের দুই নেত্রী

আ.লীগ সরকারের অধীনে ধারাবাহিকভাবে সকল নির্বাচন বর্জন করে আসছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তারেই ধারাবাহিকতায় ...

হিট স্ট্রোকে রামু রহমানিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ছালামত উল্লাহর ইন্তেকাল, নামাযে জানাযা সম্পন্ন

রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ছালামত উল্লাহ হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল ...