ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৫/০৬/২০২৩ ২:৩৬ পিএম , আপডেট: ২৫/০৬/২০২৩ ২:৪৫ পিএম

আগেই ছেলে সন্তানের বাবা হয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। ছেলে ডেভি লুকার বয়স ইতোমধ্যে ১২ বছর হয়েছে। এবার তিনি হতে চলেছেন মেয়ের বাবা। তিন মাস আগেই প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির ওরসে তার সন্তান আগমনের সংবাদ জানা গিয়েছিল। সেই সন্তান ছেলে না মেয়ে, এবার সেটি প্রকাশ্যে এসেছে।

গতকাল শনিবার (২৪ জুন) ব্রাজিলের রিও ডি জেনেইরোর একটি হাসপাতালের নেইমারের সন্তানের লিঙ্গ নিয়ে প্রতিবেদন জানান চিকিৎকরা। ২৯ বছর বয়সী ব্রুনার সঙ্গে ৩১ বছরের নেইমারের সম্পর্ক শুরু হয় ২০২১ সালে। এরপর গত ১৯ এপ্রিল ব্রুনা নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে সন্তানসম্ভবা হওয়ার খবর জানান। মেয়ে সন্তানের খবরটিও নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন ব্রুনা। এমন সুসংবাদ অবশ্য কেক কেটে উদযাপন করেছেন নেইমার-ব্রুনা।

সেই পোস্টে ব্রুনা বিয়ানকার্দি লেখেন, ‌‘আমরা এই মুহূর্তের জন্য অধীর অপেক্ষায় ছিলাম। তোমার সাক্ষাৎ পেতে আমরা আর অপেক্ষা করতে পারছি না, মেয়ে। তুমি আমাদের জন্য গ্রেটেস্ট উপহার।’

ওই ভিডিওতে দেখা যায় সজ্জিত একটি মঞ্চে কেক কাটছেন নেইমার-ব্রুনা ও প্রথম সন্তান লুকা। এরপর সেই পোস্ট নেইমারও তার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন। ওই পোস্টে সতীর্থ ও বন্ধু লিওনেল মেসির সহধর্মীনি অ্যান্তোনেল্লা রোকুজ্জো তিনটি লাভ ইমোজি দিয়ে কমেন্ট করেন। পরবর্তীতে বিশেষ দিনটি ব্রাজিল তারকা কাটিয়েছেন বন্ধু ও বাস্কেটবল তারকা জিমি বাটলারের সঙ্গে। নেইমারের সঙ্গে ছবি সংযুক্ত একটি পোস্টে বাটলারও ‘গার্লস ফাদার’ বলে তাকে শুভেচ্ছা জানান।

গত কয়েকদিন আগে নেইমারের বিরুদ্ধে আরেকজন নারীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছিল। ব্রাজিলিয়ান সংবাদকর্মী এরলান বাস্তোস ডিজিটাল প্ল্যাটফর্মের ইনফ্লুয়েন্সার ফার্নান্দো কাম্পোসের সঙ্গে নেইমারের সম্পর্কের দাবি তোলেন। ঘটনাটি প্রকাশ্যে আসায় বান্ধবী ব্রুনার কাছে ক্ষমা চেয়ে ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করেন নেইমার। যেখানে নিজের ভুল স্বীকার করে ব্রুনার সঙ্গেই থাকতে চান বলে উল্লেখ করেন।

লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস। তার সঙ্গে বিচ্ছেদের পর অবশ্য নেইমার একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। পরবর্তীতে ব্রুনার সঙ্গে ২০২১ সাল থেকে সম্পর্কের শুরু এই ব্রাজিল তারকার। যদিও বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এরপর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ারও গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও একত্রিত হওয়ার খবর পাওয়া যায়। এরপরেই সুখবর আসে অনাগত সন্তানের।

পাঠকের মতামত