উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭/১২/২০২২ ৮:৫৯ পিএম

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ::
টেকনাফ বিজিবি-পাবলিক স্কুলে সেরা নির্বাচিত মেধাবী ছাত্র টেকনাফের নাইট্যংপাড়ার বাসিন্দা সউদী আরব প্রবাসী রহিম উল্লাহ ও নুর কাজলের পুত্র আল-ফাহাদ নয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার মাধ্যমে চান্স পেয়েছেন। ৭ ডিসেম্বর সন্ধ্যায় আল-ফাহাদ নয়নের পিতা রহিম উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।
আল-ফাহাদ নয়ন টেকনাফ বর্ডার গার্ড-পাবলিক স্কুল থেকে ২০১৬ সালে জেএসসি এবং ২০১৯ সালে এসএসসি পাস করেন। ২০১৭ আল-ফাহাদ নয়ন টেকনাফ বর্ডার গার্ড-পাবলিক স্কুলে বর্ষসেরা ছাত্র নির্বাচিত হন। এরপর তিনি চট্রগ্রামের সরকারী কমার্স কলেজে ভর্তি হয়ে জিপিএ ৫ পেয়ে এইচএসসি পাস করেন। ২০২১-২০২২ সেশনে ভর্তি পরিক্ষার মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘আইইআর’ বিভাগে ভর্তির সুযোগ পেয়েছেন। মেধাবী ছাত্র আল-ফাহাদ নয়ন টেকনাফের নাইট্যংপাড়ার বাসিন্দা হাশিম উল্লাহ, কেফায়ত উল্লাহ ও শফি উল্লাহর ভাতিজা।
এই সফলতার জন্য আল-ফাহাদ নয়ন ও তাঁর পরিবার মহান আল্লাহুতায়ালার শুকরিয়া এবং সকল শিক্ষক-শিক্ষিকা, মুরুব্বী, বন্ধু-বান্ধব, আতœীয়-স্বজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উচ্চ শিক্ষা লাভ করে যেন সমাজ এবং দেশের সেবা করতে পারে এজন্য সর্বমহলের দোয়া কামনা করেছেন।

পাঠকের মতামত