প্রকাশিত: ২৫/০৫/২০১৭ ৯:৩৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৫ পিএম

নিউজ ডেস্ক::

কক্সবাজার সফরে এসে বিশ্বের দীর্ঘতম কক্সবাজার সমুদ্র সৈকতে এক আনন্দঘন দারুণ সময় কাটিয়েছেন বাংলাদেশ পুলিশ প্রধান (আইজিপি) শহিদুল হক, বিপিএম, পিপিএম। তিনি কক্সবাজার সফরের শেষ দিন বৃহস্পতিবার সকাল ৭টায় সৈকত ভ্রমণে যান। সৈকতের লাবণী পয়েন্টে সমুদ্র দর্শন ছাড়াও নানা আয়োজন উপভোগ করেন। ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে তাঁর এই ভ্রমণ আয়োজন করা হয়। সৈকতে ট্যুরিস্ট পুলিশকে সদ্য দেয়া বীচবাইক, জেডস্কি এবং স্যান্ডসাপোরট ভিহাইকেলে চড়ে বিচ সৈকত ঘুরে দেখেন তিনি।


ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, পুলিশ প্রধান শহিদুল হক, বিপিএম, পিপিএম তার সফরসঙ্গীসহ জেলা পুলিশের বহর নিয়ে সৈকত দর্শনে যান। পুলিশ প্রধানের আনন্দময় সমুদ্র দর্শনের জন্য ট্যুরিস্ট পুলিশ বিশেষ নিরাপত্তাসহ আনন্দের নানা আয়োজন করেন। এর মধ্যে বীচবাইক, জেডস্কি এবং স্যান্ডসাপোরট ভিহাইকেলে চড়া অত্যন্ত উপভোগ করেন। এই সময় তাঁর সাথে ছিলেন ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মো. মুসলিম, পুলিশ সুপার ড. একেএম মো. ইকবাল হোসেন, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।


সৈকত পরিদর্শনকালে কক্সবাজার সমুদ্র সৈকতসহ বিভিন্ন পর্যটন স্পট সম্পর্কে নানা বিষয়ে জানতে চান পুলিশ প্রধান। একই সাথে পর্যটকদের নিরাপত্তা বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেন। এসময় ট্যুরিস্ট পুলিশের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন। একই সাথে ট্যুরিস্ট পুলিশের কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করেন।

পাঠকের মতামত

সময়ের আলো’র নাইক্ষ‌্যংছড়ি প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক নুর মোহাম্মদ

দেশের শীর্ষ স্থানীয় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে চুড়ান্ত নিয়োগ পেলেন ...