প্রকাশিত: ০২/০৯/২০১৬ ৯:০৩ পিএম

W1472822953ক্রীড়া প্রতিবেদক, কক্সবাজার থেকে :
ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে ঢাকা বিভাগ মাস্টার্স। খুলনা মাস্টার্সকে ৮ উইকেটে হারিয়েছে তারা।

শুক্রবারের এই ম্যাচে ঢাকা বিভাগ মাস্টার্স দলের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন শাহরিয়ার হোসেন বিদ্যুৎ। ম্যাচসেরাও হয়েছেন জাতীয় দলের প্রাক্তন এই ব্যাটসম্যান।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের দুই নম্বর মাঠে টস জিতে ব্যাটিং করতে নেমে খুলনা মাস্টার্স নির্ধারিত ৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ৬৮ রান সংগ্রহ করে। জবাবে ঢাকা বিভাগ মাস্টার্স ইনিংসের শেষ বলে এক রান নিয়ে রোমাঞ্চকর জয় তুলে নেয়।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ঢাকা বিভাগের দুই ওপেনার সুমন ও বিদ্যুৎ উদ্বোধনী জুটিতে ৩৯ রান সংগ্রহ করেন। উদ্বোধনী জুটির ২৫ রানই আসে বিদ্যুতের ব্যাট থেকে।

সঞ্জয়ের এক ওভারে ১ চার ও ৩ ছক্কায় ২২ রান করেন মারকুটে বিদ্যুৎ। তার ঝড়েই মূলত জয় পায় ঢাকা।

শেষ ওভারে ৯ রানের প্রয়োজনে ব্যাটিং করে সুমন ও অপি শেষ বলে দলকে জয়ের স্বাদ দেন। জয়সূচক রানটি আসে অপির ব্যাট থেকে। অপি ৭ ও সুমন ২১ রানে অপরাজিত থাকেন। এ ছাড়া দূর্জয়ের ব্যাট থেকে আসে ১২ রান।

এর আগে শুভ্রর দারুণ বোলিংয়ে শুরুতেই পিছিয়ে পড়ে খুলনা মাস্টার্স। ২ ওভারে ৯ রানে ৩ উইকেট নেন শুভ্র। ১টি করে উইকেট নেন দূর্জয়, সাইফুল ও জাকির।

ব্যাট হাতে খুলনার হয়ে লড়াই করেন অধিকায় হাবিবুল বাশার (২০) ও লিটন (১৯)। প্রথম টেস্ট জয়ের অধিনায়ক হাবিবুল বাশার ১৪ বলে করেন ২০ রান।

রাইজিংবিডি

পাঠকের মতামত