প্রকাশিত: ০৮/০৯/২০১৮ ৭:৩০ এএম

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার বাস টার্মিনালস্থ পশ্চিম লারপাড়া এলাকায় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সেবন এবং বিক্রির দায়ে মহিলাসহ তিনজনকে ছয়মাসের কারাদন্ড দেয়া হয় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে।

শুক্রবার বিকালে সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসানের নেতৃত্বে তাদের দন্ড দেয়া হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলো- শহরের পুরাতন পান বাজার এলাকার মৃত অরুণ বিশ্বাসের ছেলে দুর্জয় বিশ্বাস (৩১), শহরের বাদশা ঘোনা এলাকার মৃত মলিক শর্মার ছেলে মিন্টু শর্মা (৩০) ও মৃত মং রাখাইনের মেয়ে ইন সেং রাখাইন (৩৭)। এরমধ্যে দুর্জয়ের কাছে গাঁজা, মিন্টুর কাছে দুই পিচ ইয়াবা ও এন সেং রাখাইনের কাছে তিন পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

হাবিবুল হাসান বলেন- পশ্চিম লারপাড়া এলাকায় কয়েকজন যুবক ইয়াবা ও গাঁজা সেবন করছে; এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে মহিলাসহ তিনজনকে হাতেনাতে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা পাওয়া যায়। সেবন করার জন্য তারা এসব ক্রয় করেছে বলে জানা গেছে। আটকরা সেবন করার জন্য ক্রয় করেছে বিষয়টি স্বীকার করে এবং সুযোগ বুঝে বিক্রিও করেন। পরে তাদের জনপ্রতি ছয়মাস করে কারাদন্ড দেয়া হয়েছে। অভিযানে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শক ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...