প্রকাশিত: ১৭/০৭/২০১৬ ৬:০২ এএম

sihad picপ্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার সমুদ্র সৈকতে ¯্রােতের টানে ভেসে যাওয়ার ২৪ ঘন্টা পর শিহাদের লাশ নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার করা হয়েছে। ১৬ জুলাই শনিবার দুপুর ১ টার দিকে সৈকতের নাজিরারটেক পয়েন্টে শিহাদের মরদেহ ভেসে উঠে। এসময় জেলেরা উদ্ধার করে পরিবারের কাছে খবর দেয়। পরে পরিবারের লোকজন সেখান থেকে মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের খবর পেয়ে শেষ বারের শিহাদকে দেখতে বাড়িতে ভিড় করে হাজারো শোকার্ত মানুষ। লাশবাহি গাড়ি যখন বৈদ্যঘোনা সড়কে ঢুকছিলো তখন রাস্তার উভয় পাশে সারিবদ্ধভাবে দাড়িয়ে কাঁদতে থাকে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই। পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া। পরে মাগরিবের নামাজের পর বড় কবরস্থান মাঠ প্রাঙ্গনে নিহত শিহাদের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় শোকার্ত মানুষের ঢল নামে। পরে গোলদীঘির পাড়স্থ বড় কবরস্থানে মরহুমের নানির কবরের পাাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

গত ১৪ জুলাই দুপুর ১ টার দিকে সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসল করতে নেমে ¯্রােতের টানে ভেসে যায় শহরের বৈদ্যঘোনা এলাকার ব্যবসায়ী মোহাম্মদ শফির পুত্র এবং আলাউদ্দিন রেকর্ডিং হাউসের স্বত্ত্বাধিকারি আলাউদ্দিন ও ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ আলমের ভাগিনা মোহাম্মদ শিহাদ (১০)। পরে ২৪ ঘন্টা পর ১৬ জুলাই দুপুর ১ টার দিকে নাজিরারটেক পয়েন্ট থেকে শিহাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিহাদের মামা আলাউদ্দিন জানান, একটি মর্মান্তিক দূর্ঘটনায় আমাদের ভাগিনাকে হারিয়েছি। আল্লাহ তাকে জান্নাতবাসি করুন। আগামি শুক্রবার জুমার নামাজের পর মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে। উক্ত কুলখানি অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রন জানান তিনি।

এদিকে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সাংগঠনিক সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি ও দৈনিক সকালের কক্সবাজারের সিনিয়র স্টাফ রিপোর্টার আজিম নিহাদের ফুফাতো ভাই মাদ্রাসা ছাত্র শিহাদের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি আরফাতুল মজিদ, সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন, সহ-সভাপতি শাহাদাত হোছাইন, এইচএম নজরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ছৈয়দ নুর, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য শফিউল আলম, ইব্রাহিম আজাদ বাবু প্রমুখ।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...