প্রকাশিত: ৩১/০৮/২০১৬ ৮:৪১ পিএম

20160831_101958 copy [Max Width 320 Max Height 240]শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি::
এলাকা জুড়ে অশ্রুসিক্ত নয়নে বিদায় দিলেন সড়ক দূর্ঘটনায় নিহত হওয়া পোল্ট্রি ফার্ম ব্যবসায়ী হেলাল উদ্দিনের।  ৩১ আগষ্ট (বুধবার) সকাল ১০ টায় বাইশারী ইউনিয়নের যৌথখামার পাড়া মসজিদের কবরস্থান মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং তার মরহুম মা’র পাশেই তাকে দাফন করা হয়।

উক্ত জানাযার নামাজে শত শত মানুষের উপস্থিতিতে মরহুমের আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মৌলানা মুফতি হাফেজ রিদুয়ানুল হক। এসময় পরিবারবর্গের সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, পরিষদবর্গ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী ও গনমাধ্যমকর্মী সহ হাজারাধিক লোকজন জানাযায় অংশগ্রহন করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার সময় ব্যবসায়ীক কাজ সম্পন্ন করে মোটর সাইকেল যোগে নিজ গ্রামে আসার পথে কক্সবাজার-চট্টগ্রাম আরকান মহাসড়কের ঈদগাওঁস্থ নতুন অফিস ফুলছড়ি গেইটে ইউনিক চেয়ার কোচের ধাক্কায় নিহত হয় সে। নিহত হেলাল উদ্দিন বাইশারী ইউনিয়নের যৌথখামার পাড়ার বাসিন্দা জাগের আহমদ প্রকাশ জিলাপি জাগেরের পুত্র। এ সময় গর্জনীয়ার হাজিরপাড়া এলাকার বাসিন্দা নুরুল আমিনের পুত্র নজরুল নামে আরো একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান বাইশারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...