প্রকাশিত: ৩০/০৮/২০১৭ ৭:৫১ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:২৩ পিএম

সোয়েব সাঈদ, রামু::
রামুতে পিতার সাথে অভিমান করে আবুল ফজল (২৭) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। সে রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা গ্রামের ইউসুফ আলীর ছেলে। গতকাল সোমবার (২৮ আগষ্ট) রাত সাড়ে ৯টায় আবুল ফজল বাড়িতে বিষপান করে। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১১টায় কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

স্থানীয়না জানান, নিহত আবুল ফজল তিন বছর পূর্বে বিয়ে করেন। সে এক মেয়ের জনক এবং তার স্ত্রী বর্তমানে অন্তঃস্বত্ত্বা। আবুল ফজলের স্ত্রী ও শ^াশুড় বাড়ির লোকজনের সাথে কথা বলে জানায়, বিয়ের পর থেকে তার বাবা ইউসুফ আলী আবুল ফজলকে বিভিন্নভাবে হয়রানি ও নির্যাচন চালাতো। এমনকি বিয়ের কয়েকমাস না যেতেই ছেলেকে স্বপরিবারে আলাদা করে দেন। সম্প্রতি ঘর থেকেও তাড়িয়ে দিলে আবুল ফজল ১৫দিন পূর্বে পাশর্^বর্তী খাস জমিতে গিয়ে একটি ঘর তৈরী করলে বাবা ইউসুফ আলী ৩দিন পর সেটি ভেঙ্গে দেন। পরে বাবার কথা মতো খাস জমির পাশে আরো একটি ঘর তৈরীর কাজ শুরু করলে সেখানেও বাঁধা দেন ইউসুফ আলী। এতে ক্ষোভ আর অপমানে বিষপান করেন আবুল ফজল। স্থানীয় ইউপি সদস্য হাবিব উল্লাহ জানিয়েছেন, বাবার সাথে অভিমান করে আবুল ফজল বিষপান করেছে। মৃতদেহ বিনা ময়নাতদন্তে দাফনের প্রক্রিয়া চলছে। লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।

পাঠকের মতামত

ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার কক্সবাজার প্রতিবেদক

পবিত্র ঈদুল আজহার টানা ছুটিতে ভ্রমণপিপাসুদের বরণে পুরোপুরি প্রস্তুত হয়েছে সমুদ্র শহর কক্সবাজার। আগত পর্যটকের ...

রোহিঙ্গা ক্যাম্পে বড় চ্যালেঞ্জ জন্মনিয়ন্ত্রণ

কক্সবাজারে রোহিঙ্গা আশ্রয়শিবিরগুলোতে বড় চ্যালেঞ্জ হয়ে দেখা দিয়েছে জন্মনিয়ন্ত্রণ। সরকারি-বেসরকারি নানা উদ্যোগের পরও ক্যাম্পগুলোয় জন্মহার ...

চোরাই গরু থেকে টোলের নামে চাঁদাবাজির অভিযোগ ইউ পি চেয়ারম্যানের বিরুদ্ধে

রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমারের চোরাই গরু বানিজ্যে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে দুই ইউপি ...

উখিয়ার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সংবর্ধনা সভা উখিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ...