প্রকাশিত: ২২/০২/২০১৭ ৫:৩১ পিএম

বৃহস্পতিবার সকালে কক্সবাজার, বাদে জোহর খুটাখালীতে জানাজা

সেলিম উদ্দিন, ঈদগাঁও:

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার হেলালী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি……. রাজেউন। বুধবার ২২ ফেব্রুয়ারী দুপুর দেড়টায় চট্টগ্রামস্থ একটি হাসপাতালের (আইসিইউতে) তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি তিনি বর্ণিত ইউনিয়নের উত্তর ফুলছড়ি চেয়ারম্যান পাড়ার মরহুম আলহাজ আহম্মদ খাইরের বড় পুত্র এবং বর্তমানে কক্সবাজার শহরের বাহার ছড়ার অধিবাসি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, পাঁচ কন্যাসহ অসংখ্য আত্মিয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। জানা গেছে মৃত্যুর আগ পর্যন্ত তিনি কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দীর্ঘ চার দশক ধরে খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, আল ফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদ্রাসা ও খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন। গত ১৯ ফেব্রুয়ারী গুরুতর অসুস্থ অবস্থায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। আগামীকাল বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী সকাল ১০ টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ও বাদে জোহর কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন স্কুল মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে খুটাখালী কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে বলে মরহুমের পরিবার সূত্রে জানা গেছে।

এদিকে খুটাখালী আওয়ামীলীগের বরপুত্র ও আওয়ামীলীগ পরিবারের অভিভাবক নুরুল আবছার হেলালীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন পরিচালনা পর্ষদ, কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি, আলফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটি, তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার গভর্নিংবড়ি ও খুটাখালী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি। নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানিয়েছেন। তার আকস্মিক মৃত্যুতে ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা করে খতমে কোরআন দোয়া ও মোনাজাত করা হয়েছে।

পাঠকের মতামত

কক্সবাজার-চট্টগ্রাম রুটে ঈদ স্পেশাল ট্রেনেও ছিল যাত্রীদুর্ভোগ

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈদ স্পেশাল ট্রেনেও যাত্রীদের ভোগান্তির ...

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...