প্রকাশিত: ০৭/১১/২০১৬ ৮:৩২ পিএম

উখিয়া নিউজ ডটকম::

কক্সবাজার-টেকনাফ সড়কের টেকনাফে মোটরসাইকেল ও মাহিন্দ্রারার মোখামুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৮ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

টেকনাফের উঠনী পাহাড়ে সোমবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, টেকনাফ সদরের বরইতলী এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ জুবাইর (২৮), জাঁহালিয়াপাড়া এলাকার জবর মু্লুকের ছেলে মোহাম্মদ ইউনুচ (৫২), হ্নীলা দমদমিয়া এলাকার শফিকের মেয়ে দমদমিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী নুসরত শারমিন (১০), টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া এলাকার মো. রফিকের মেয়ে আসমা আক্তার (৬) ও উখিয়া কুতুপালংয়ের মৃত ছলামত উল্লার ছেলে মো. ইসমাঈল (৩০)। অপর তিনজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদশীরা জানায়, হ্নীলা থেকে একটি যাত্রীবাহী মাহিন্দ্রারা টেকনাফ আসার পথে উঠনী পাহাড়ে পৌঁছালে অপর দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ লাগে। এতে মোটরসাইকেল ও মাহিন্দ্রারার ৮ যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। গুরুতর আহত চারজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল ও মাহিন্দ্রা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঠকের মতামত

মিয়ানমারের আরেক গুরুত্বপূর্ণ শহর বিদ্রোহীদের দখলে

মিয়ানমারের বিদ্রোহীরা দেশটির আরও একটি গুরুত্বপূর্ণ শহরের দখল নিয়েছে। মিয়ানমারের জান্তাবিরোধী সশস্ত্র রাজনৈতিক গোষ্ঠী তা’আং ...

চট্টগ্রাম-কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতির দাবি

চট্টগ্রাম–কক্সবাজার ও দূরপাল্লার ট্রেন পটিয়া স্টেশনে যাত্রা বিরতিসহ বিভিন্ন দাবিতে রেলমন্ত্রী জিল্লুল হাকিমকে স্মারকলিপি দিয়েছেন ...