প্রকাশিত: ১৮/০৬/২০১৭ ৪:৩৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:০৫ পিএম

মো: জয়নাল আবেদীন, কাউখালী, রাঙামাটি ::
কাউখালীতে বজ্রপাতে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আর দুই জন। রবিবার সকালে ভারীবর্ষণ ও বজ্রপাত হয় কাউখালীতে। সকাল ৯ টা দিকে উপজেলার ঘাগড়া ইউনিয়নের বেতছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যত্যা নিশ্চিত করেছে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল করিম।
নিহত নারী উপজেলার ঘাগড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বেতছড়ি গ্রামের নিংথোয়াই মার্মার স্ত্রী নীলাপ্রু মারমা (২৮), আহতরা হলো- একই এলাকার সুইথোয়াই মার্মার স্ত্রী সামাচিং মার্মা (৩৫) ও নিহত নিমাপ্রু মারমা বাড়ীতে বেড়াতে আসা ৪নং ওয়ার্ডের পেড়াছড়া এলাকার বাসিন্দা ক্যাথোয়ইপ্রু মারমার ছেলে উসাপ্রু মারমা (৪০)। নিহত নিমাপ্রু ও আহত উসাপ্রু সম্পর্কে স্বামী স্ত্রী।
আহত সামাচিং মার্মার ভাই চাইহ্লাউ মারমা জানান, আজ সকাল থেকে প্রচুর বজ্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এ সময় কাউখালী উপজেলার বেতছড়ি এলাকায় আহত সামাপ্রু মারম ও পার্শ্ববার্তী নীমাপ্রু ও তার স্বামী ঘরের দরজায় বসে ছিলো। সকাল ৯টা দিকে হঠাৎ বজ্রপাত তাদের গাঁয়ে পড়ে। এসময় ঘটনাস্থলেই নীমাপ্রু মারা যায়। পরে স্থানীয়দের সহায়াতায় আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...