প্রকাশিত: ২১/১০/২০১৬ ৭:১১ এএম

14793802_925034070962667_857071557_n-400x225শাহজাহান চৌধুরী শাহীন::

চট্টগ্রামস্থ ৯ আর্ম পুলিশ ব্যাটালিয়ন (৯-এপিবিএন) এর বিশেষ একটি টীম কক্সবাজার শহরের মাঝিরঘাট এলাকায় অভিযান চালিয়ে ৩৩২ লিটার চোলাই মদ সহ এক মাদক ব্যবসায়িকে আটক করেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ৯-এপিবিএন এর অপারেশন অফিসার উপ-পরির্দশক কায়ুম উদ্দিনের নের্তৃত্বে এ অভিযান চালানো হয়।

চট্টগ্রামস্থ ৯ আর্ম পুলিশ ব্যাটালিয়ন (৯-এপিবিএন) এর উপ-পরির্দশক আয়ুব জানিয়েছেন, নাইক্ষ্যংছড়ি এলাকা থেকে বিপুল পরিমাণ চোলাইমদ মজুদের খবরের ভিত্তিতে অপারেশন অফিসার উপ-পরির্দশক কায়ুম উদ্দিনের নেতৃত্বে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মাঝিরঘাট সড়কস্থ হাঙ্গরপাড়া মীমা কুঠিরে অভিযান চালায়।

এ সময় ওই বাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয় ৩৩২ লিটার চোলামদ। প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ি মিমা রাখাইন পালিয়ে গেলেও আটক করা হয় তার ছেলে মংসিন রাখাইন (২৬) কে। সে ওই এলাকার আব্রো রাখাইনের ছেলে।

তিনি আরো জানান, মীমা রাখাইন কক্সবাজার শহরের একজন প্রতিষ্ঠিত মাদক সম্রাজ্ঞী। তার বিরুদ্ধে থানায় আরো বেশ কয়েকটি মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চোলাইমদ গুলো থানায় জমা দেয়া হয়েছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত