প্রকাশিত: ২২/০৯/২০১৬ ২:৫৬ পিএম

জামাল জাহেদ , কক্সবাজার :

ককসবাজার জেলার দ্বীপ উপজেলা মহেশখালীতে পরকিয়া জুটির প্রেমিক প্রেমিকা এক রশিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । পরকিয়ায় বাধা দেয়ায় প্রবাসীর স্ত্রী ও তার প্রেমিক আত্মহত্যার পথ বেচে নেয় বলে ধারনা করছে স্থানীয় লোকজন।

ঘটনাটি ঘটেছে আজ ভোরে উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া গ্রামে। আত্মহত্যাকারীরা হলেন স্থানীয় নবাব মেয়ের কন্যা ও প্রবাসী অলি আহমদের স্ত্রী শারমিন আকতার (২৮) এবং একই গ্রামের বাচা মিয়ার পুত্র কালাচান।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্বামী প্রবাসে থাকার সুযোগে শারমিনার সঙ্গে একই এলাকার কালা চাঁদের পরকীয়া প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। বিষয়টি এলাকায় জানাজানি হলে উভয়ের পরিবার ও স্থানীয় লোকজন দু’জনকেই নানাভাবে চাপ প্রয়োগ ও মারধর করে। এই ব্যাপারে সালিশের ব্যবস্থাও করা হয়। এ কারণে আজ ভোর রাতে একই রশিতে বাড়ির সিলিংয়ে দু’জন আত্মহত্যা করে বলে জানা যায়।

এ ব্যাপারে কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস.আই বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়েছে। ঘটনার বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...