প্রকাশিত: ০২/১০/২০১৬ ৯:৩৫ পিএম , আপডেট: ০২/১০/২০১৬ ৯:৩৬ পিএম
1475419687উখিয়া নিউজ ডটকম::
সহপাঠীদের সঙ্গে সাগরে গোসলে নেমে কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে নিখোঁজ হওয়া ঢাকা বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী মো. রিফাত হাসানের (২৩) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিখোঁজের ৩০ ঘণ্টা পর রোবার সন্ধ্যা সাড়ে ৬ টায় কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের রাস্থার পাড়া সংলগ্ন বাঁকখালী নদী থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। শনিবার সে নিখোঁজ হয়েছিল।
রিফাত হাসান ঢাকা বিশ্ববিদ্যলয়ের অঙ্গ প্রতিষ্ঠান জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউটের ফেব্রিক্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও নওগা জেলার ফতেপুরের গোলাম হায়দারের ছেলে।

উখিয়া নিউজ ডটকম:: খুরুশকুল ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন জানান, সন্ধ্যায় স্থানীয় লোকজন বাঁকখালী নদীতে ভাসমান অবস্থায় এক যুবকের মৃতদেহ দেখতে পেয়ে ইউনিয়ন পরিষদকে খবর দেয়। পরে ইউপির দফাদার ও চৌকিদাররা গিয়ে মৃতদেহটি উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, মৃতদেহের পরনে নীল গেঞ্জি, হাতে বেসলেট ও  থ্রি কোয়াটার প্যান্ট রয়েছে।
কক্সবাজার সদর থানার এসআই মানস বড়ুয়া জানান, মৃতদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, মৃতদেহটি ঢাবির নিখোঁজ শিক্ষার্থী মো. রিফাত হাসানের। তার সহপাঠী মিরাজ ও লিমন মৃত দেহটি শনাক্ত করেন।
উল্লেখ, ১ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অঙ্গ প্রতিষ্ঠান জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ৪৩ জন শিক্ষার্থীর একটি দল শনিবার সকালে কক্সবাজার বেড়াতে আসেন। কক্সবাজার এসে তারা শহরের হোটেল-মোটেল জোন এলাকার আবাসিক হোটেল রিগ্যাল প্যালেসে উঠেন। তাদের মধ্যে ৪০ জন সৈকতের সুগন্ধা পয়েন্ট সংলগ্ন সাগরে গোসলে নামেন। তখন থেকেই নিখোঁজ ছিলেন রিফাত।

পাঠকের মতামত

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...

নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে অভিযান, ৮টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল সরঞ্জাম উদ্ধার

বান্দরবানের নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে দুর্বৃত্তদের আস্তানায় হানা দিয়ে ৮টি আগ্নেয়াস্ত্র ও বিপুল অস্ত্র তৈরির সরঞ্জাম ...