প্রকাশিত: ১১/০৩/২০১৭ ৯:৩০ এএম

এম রমজান আলী,মহেশখালী::

আগামী ২০১৯ সংসদ নির্বাচন কে সামনে রেখে জাতীয়পার্টি’র চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর নির্দেশক্রমে সভাপতি/সাধারণ সম্পাদককে স্ব-স্ব জেলা অধিনস্থ উপজেলার সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থীদের তালিকা ১১ ফেব্রুয়ারী থেকে ২৮ ফেব্রুয়ারীর ভিতরেই পাঠানোর নির্দেশ মতে, কক্সবাজার জেলা জাতীয়পার্টি’র সভাপতি হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ ও জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান যৌথ ভাবে যে তালিকা প্রেরণ করেছে-কক্সবাজার জেলার সংসদীয় আসন-১ চকরিয়া-পেকুয়ায়-জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক ও জেলা সভাপতি হাজ্বী মোঃ ইলিয়াছ, চকরিয়া উপজেলা সভাপতি মো. বুলু মিয়া, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্যা আসমাউল হুসনা।

সংসদীয় আসন ২-মহেশখালী-কুতুবদিয়ায়-জাতীয়পার্টি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ন সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব কবির আহমদ সওদাগর, কুতুবদিয়া উপজেলা কমিটির সভাপতি এড আ.ফ.ম শহীদ উদ্দিন ছোটন, জেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, জেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতি জেলা সভাপতি শহীদুল ইসলাম মুন্না, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহেশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাবুব আলম, মহেশখালী উপজেলা সহসভাপতি জসিম উদ্দিন নাহিদ।

সংসদীয় আসন ৩-কক্সবাজার সদর-রামু-কক্সবাজারে জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও কক্সবাজার মহিলা পার্টি সভাপতি খোরশেদ আরা হক, জাতীয়পার্টি কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য ও কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য এইচ এম আবছার, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট তারেক, কক্সবাজার জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আপনকন্ঠ পত্রিকার সম্পাদক রুহুল আমিন সিকদার, রামু উপজেলা সভাপতি হোসেন ইসলাম মাতব্বর।

সংসদীয় আসন ৪-উখিয়া-টেকনাফে জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল আমিন সিকদার ভূট্টো, টেকনাফ উপজেলা সভাপতি শফিক আহমদ, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য এম.এ মনজুর, চট্রগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নুরুল বশর (সুজন) প্রমুখ।

উপরোল্লিখিত সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থীরা মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন বলে জানাগেছে। এ ব্যাপারে জেলা জাতীয়পার্টি’র সভাপতি হাজ্বী মো. ইলিয়াছের মোবাইলে বারবার ফোন দেওয়ার পরে ও কল রিচিব না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। জেলা জাতীয়পার্টি’র সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের নির্দেশক্রমে আমরা স্ব-স্ব উপজেলার সম্ভাব্য প্রার্থীদের তালিকা পৌছেঁ দিয়েছে সেই মতে প্রার্থীরা মাঠে ময়দানে দৌড়ঁঝোপ শুরু করে দিয়েছে।

আরো তথ্য নিয়ে জানাগেছে, সম্ভাব্য প্রার্থীরা স্ব-স্ব অবস্থান থেকে কেন্দ্রীয় ভাবে লবিং চালিয়ে যাচ্ছে এবং বিশেষ করে মহেশখালী-কুতুবদিয়ার প্রার্থীরা বিভিন্ন কলাকৌশলে মাঠে ময়দানে দৌঁড়ঝোপ শুরু করে দিয়েছে এসব প্রার্থীদের সর্বস্থরের জনসাধারণের সাদরে গ্রহন করে যাচ্ছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...