প্রকাশিত: ৩০/১০/২০১৬ ৭:২৭ এএম

picsart_10-29-10-56-05রিদুয়ানুর রহমান, উখিয়া::
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল উখিয়া উপজেলা শাখার উদ্যোগে যুবদলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২৯ অক্টোবর শনিবার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে যুবদলের আহবায়ক এম, গফুর উদ্দিনের সভাপতিত্বে এক বিশাল যুবসমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত যুবসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেতে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা সরওয়ার জাহান চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা যুবদলের সভাপতি যুবনেতা সৈয়দ আহমদ উজ্জল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস – চেয়ারম্যান জননেতা সোলতান মাহমুদ চৌধুরী, যুবদল কেন্দ্রীয় সংসদের প্রভাবশালী সদস্য যুবনেতা এম, মোক্তার আহমদ, কক্সবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক, প্যানেল মেয়র জিসান উদ্দিন জিসান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী। বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য যুবনেতা আহসান উল্লাহ।
সমাবেশে বক্তারা বলেন নব্য বাকশালী কায়দায় আ’লীগ রকিব মার্কা ইসি গঠন করে আবারো অবৈধ ভাবে ক্ষমতায় আসার পাঁয়তারা করছে। তাদের এ অভিলাষ জনগণ মানবেনা মন্তব্য করে বলেন, ২১ সাল আর ৪১ সাল তো পরের হিসেব। বর্তমান হিসেব কষে দেখুন এ দেশের ১৬ কোটি জনগণ গনতন্ত্রের জন্য, তাদের বাক স্বাধীনতার জন্য, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ বির্নিমানের জন্য দিনরাত আন্দোলন করে যাচ্ছে। চিরদিন ক্ষমতায় টিকে থাকার জন্য যে, নীল নক্সার ষড়যন্ত্র করছেন তা আর বাংলার মাটিতে পুরণ হবেনা। যুবদল রাজপথে আন্দোলন করতে জানে, রক্ত দিতে জানে – মরতেও জানে। জনগনের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য তাঁরা রাজপথে লড়াই চালিয়ে যাচ্ছে। বক্তারা আরও বলেন, বন্দুকের নল ঠেকিয়ে আর মিথ্যা মামলা – হামলা করে এ সরকার পার পাবেনা। যুবদল রাজপথে আছে গনতন্ত্রের অতন্ত্র প্রহরী হয়ে। আরও আশাবাদ ব্যক্ত করে বলেন, অল্প দিনের মধ্যই দেশে গনতান্ত্রিক নির্বাচিত সরকার প্রতিষ্ঠিত হবে যুবদলের অগ্রণী ভুমিকার মধ্য দিয়েই।
সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আওতাধীন সাংগঠনিক ৮ ইউনিয়ন ও সকল ওয়ার্ড যুবদলের নেতাকর্মী’সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। জেলা যুবদলের সদস্য আব্দুল মজিদের কুরাআন তিলোয়াতে অনুষ্ঠিত উক্ত যুবসমাবেশ সঞ্চালনা করেন উপজেলা যুবদলের সদস্য সচিব যুবনেতা এম, সাইফুর রহমান সিকদার।

পাঠকের মতামত

ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত

হাইকোর্টের নির্দেশে ডেসটিনি-২০০০ এর পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার প্রশান্ত ভূষণ ...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের একটি আস্তানায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর ...