প্রকাশিত: ০৫/০৩/২০১৭ ৮:২৪ এএম

উখিয়া নিউজ ডেস্ক::
কক্সবাজার থেকে বিমান যোগে ঢাকায় ইয়াবা পাচারের চেষ্টা কালে ৩ হাজার ৯শ ৫০ পিস ইয়াবাসহ রবিন প্রকাশ কালু (২৬) নামে ঢাকার এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। আটক রবিনের সূত্র ধরে কক্সবাজারে থাকা তার সহযোগি সাদ্দাম হোসেন অনিক (২৪) নামে আরেক যুবককেও আটক করা হয়।
শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে বিমান বন্দরে এ আটকের ঘটনা ঘটে। আটক রবিন ঢাকা কেরানী গঞ্জের মৃত আলাউদ্দিনের ছেলে। আর তার সহযোগি সাদ্দাম হোসেন অনিক ঢাকা যাত্রাবাড়ির ইউছুফ আলীর ছেলে। তিনি কক্সবাজারের এক আবাসিক হোটেলে চাকরী করেন।
কক্সবাজার বিমান বন্দরের দায়িত্বরত কর্মকর্তাদের দেওয়া তথ্য জানা যায়, ইয়াবাসহ আটক রবিন ঢাকার উদ্দেশ্যে যাওয়া ৪ টার বিমানের যাত্রী ছিলেন। তাকে শুরু থেকেই সন্দেহ লাগছিল। পরে তার ব্যাগ তল্লাসি চালালে এসব ইয়াবা পাওয়া যায়। আর পুলিশকে খবর দেওয়া হয়।
কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, রবিনের কাছে ৩ হাজার ৯শত ৫০ টি ইয়াবা পাওয়া যায়। আটকের পরে কক্সবাজারে থাকা তার সহযোগি সাদ্দাম হোসেনকে আটক করা হয়। সাদ্দাম হোসেন কক্সবাজার থেকে ইয়াবা পাচারে সহযোগিতা করছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

পাঠকের মতামত

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে প্রান্তিক এনজিও’র প্রতিবাদ

স্ত্রী-কন্যা ছেড়ে সহকর্মীর সাথে অনৈতিক সম্পর্ক- প্রান্তিক এনজিও কর্মকর্তা শিরোনামে প্রকাশিত সংবাদ পরিবেশনের প্রতিবাদ প্রসঙ্গে। ...

‘কুকি স্টেট’ প্রতিষ্ঠায় বিরামহীন সহিংসতা কেএনএফের

বান্দরবানের থানচি-রুমা থেকে রাঙামাটির মিজোরাম সীমান্তবর্তী সাজেক পর্যন্ত পাহাড়ি অঞ্চলকে নিজেদের পূর্বপুরুষের আদি ভূমি মনে ...

নির্মম হত্যাকাণ্ডের শিকার বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামানের পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা

পাহাড় কর্তনকারীদের কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের ...