প্রকাশিত: ১০/১০/২০১৬ ৭:৫৮ এএম

teknaf-pic-09-10-16

উখিয়া নিউজ ডটকম::

টেকনাফে মাসিক আইন-শৃংখলা সভায় আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেছেন আল্লাহর দোহাই দিয়ে আপনাদের সবাই বলছি ইয়াবাসহ যাবতীয় মাদক ব্যবসা দমনে আমি আন্তরিক। প্রত্যন্ত এলাকায় পাইকারী ও খুচরা ইয়াবা বিক্রেতাদের তালিকা তৈরী করে ১সপ্তাহের মধ্যে যেকোন মূল্যে দ্রুত আইনের আওতায় আনুন। টেকনাফ পৌর এলাকার বার্মিজ মার্কেটসহ প্রত্যন্ত অঞ্চলের নির্দিষ্ট কিছু এলাকা ইয়াবার হাটে পরিণত হয়েছে। আর এসব মাদকের হাটে যারা সওদা করে কোটিপতি,লাখপতি ও আলিশান বাড়ি-গাড়ির মালিক বনেছে তাদের শ্রীঘ্রই আইনের কাঠগড়ায় আনা হউক। আমরা যদি কঠোর হস্তে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করতে পারি তাহলে পুরো টেকনাফবাসীর স্বার্থে আপনারা কেন পারবেন না। আর এসব ইয়াবা ব্যবসায়ীদের ছাড়িয়ে নেওয়ার জন্য যারা তদবির করবে তাদেরও রেহাই দিবেন না। আমি এসব ঘৃণ্য কাজে জড়িত না হয়েও অপবাদের বোঝা মাথায় নিয়ে বেড়াতে হচ্ছে। এই ব্যাপারে জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসন,সংবাদকর্মীসহ সকলের আন্তরিক সহায়তা প্রয়োজন।
৯ অক্টোবর সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মাসিক আইন-শৃংখলা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ,ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি,পৌর মেয়র হাজী মোঃ ইসলাম,মডেল থানার ওসি আব্দুল মজিদসহ বিজিবি, কোস্টগার্ড, আনসার,বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা,জনপ্রতিনিধি,ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি টেকনাফের হারানো গৌরব ফিরে আনতে উপস্থিত সকলেল উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত / এপারে থামানো যাচ্ছে না নিত্যপণ্য, জ্বালানি ও ভোজ্যতেল পাচার

সমুদ্রপথে মিয়ানমারে প্রতিনিয়ত পাচার হচ্ছে জ্বালানি ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। গ্রেফতার ও আইন শৃঙ্খলা ...