প্রকাশিত: ২৭/০৮/২০১৬ ৭:৩৪ এএম

সংবাদদাতা:
মাদক সরবরাহকারী মিনি ট্রাকের (পিকআপ) কালার পাল্টিয়ে পালানোর সময় সদর মডেল থানা পুলিশের হাতে আটক মিনি ট্রাকটি ছাড়িয়ে নিতে এক নারীর নের্তৃত্বে একটি তদবিরবাজ চক্র বিভিন্ন ভাবে তৎপরতা চালিয়ে যাচ্ছে ।

২৫ আগষ্ট সন্ধ্যায় বিমান বন্দর সংলগ্ন সমিতি পাড়া সড়কের বিয়াম স্কুলের সামনে থেকে কক্সবাজার সদর মডেল থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) আল আমিনের নেতৃত্বে মিনি ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।

অভিযোগে জানা যায়, ২৪ আগষ্ট রাতে টেকনাফ-কক্সবাজার ( শহীদ এটিএম জাফর আলম সড়ক) সড়ক থেকে একটি আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা নীল রঙ্গের একটি মিনি ট্রাক ধাওয়া করে। পরে প্রশাসনের নজর এড়াতে আশ্রয় নেয় শহরের সমিতিপাড়ায়। সেখানে মাদক খালাসের পর স্থানীয় রং মিস্ত্রি করিম ও নাছিরের কাছে ট্রাকটির কালার বদলে হলুদ ও সিলিভার কালার করা হয়। পরে বিষয়টি স্থানীয়রা আঁচ করতে পারায় কালার অসম্পূর্ণ অবস্থায় মিনি ট্রাকটি ভাড়া করা এক চালক দিয়ে পালানোর চেষ্টা করে। ওই সময় শহরের সমিতি পাড়া সড়কে স্থানীয় জনতা হাতে আটকা পড়ে। পরে উপস্থিত লোকজন কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে খবর দিলে থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) আল আমিনের নের্তৃত্বে মিনি ট্রাকটি জব্ধ করে থানা হেফাজতে নিয়ে আসেন।

এদিকে, রহস্যঘেরা মিটি ট্রাকটি আটকের পর ফিরোজা বেগম নামে এক নারীর নেতৃত্বে একটি তদবিরবাজ চক্র গাড়িটি ছাড়িয়ে নিয়ে বৃহস্পতিবার থেকে থানা পুলিশের কাছে তদবির চালিয়ে যাচ্ছে। অবশ্য থানা পুলিশ কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা না করে ব্যবস্থা নিচ্ছে না বলে একটি সুত্র জানিয়েছেন।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার (এসআই) আবদু রহিমের সাথে যোগাযোগ তিনি জানান, আগামী রোববার গাড়ী কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করে পরববর্তী পদক্ষেপ নেওয়া হবে।

পাঠকের মতামত

যেভাবে ভুয়া জন্মসনদ এনআইডি ও পাসপোর্ট পাচ্ছে রোহিঙ্গা ও দাগি আসামিরা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সাদিয়া সুলতানা সাথি। পেশায় গৃহিণী। বিদেশ যাওয়ার কোনো স্বপ্ন নেই। নেই পাসপোর্টও। গৃহিণী ...

রাঙ্গামাটিতে স্পিডবোটে সন্তান প্রসব, ১০ হাজার টাকা পুরস্কার ও আজীবন যাতায়াত ফ্রি

গত রবিবার (২৫ ফেব্রুয়ারী) কাপ্তাই হ্রদে স্পিডবোটে এক শিশুর জন্ম হয়েছে। এঘটনায় ওই মা-শিশুর আজীবন ...