প্রকাশিত: ১৭/০৬/২০১৭ ৮:২৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:০৯ পিএম

ফারুক আহমদ, উখিয়া::
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগকে আর ছাড় দেওয়া হবে না। সহায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে বাধ্য করা হবে। আগামী সংসদ নির্বাচনের জন্য সকল নেতাকর্মীদেরকে এখন থেকে প্রস্তুতি গ্রহণ করার কথা উল্লেখ করে তিনি বলেন, জাতিকে দু:শাসনের কবল থেকে মুক্ত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারকে পতন ঘটাতে শপথ নিতে হবে।
শনিবার বিকেলে উখিয়া বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিলে প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা গুলো বলেন। উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীর সভাপতিত্বে, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী আওয়ামীলীগ সরকারের সমালোচনা করে বলেন, দেশে উন্নয়নের কথা বলে ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ ক্ষমতায় গিয়ে দেশ পরিচালনার নামে সর্বত্র লুটপাট করছে। খুন, গুম ও মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের কারাগারে পাঠিয়ে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা বিদেশে টাকা পাচারে ব্যস্ত হয়ে পড়েছে। সব নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম উর্ধ্বগতি সহ প্রতি কেজি চাউল ৫০ টাকা উল্লেখ করে তিনি বলেন, ১০ টাকা দামে চাউল খাওয়ানোর কথা বলে জনগণের সাথে আওয়ামীলীগ প্রতারণা করেছে।
রাজাপালং ফাজিল মাদ্রাসায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহ্ফিলে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক বিএ। অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউছুপ বদরী ও কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাশেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ফজলুল করিম সিকদার, উখিয়া জামায়তের আমির মাওলানা আবুল ফজল, চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া বিএনপির সহ-সভাপতি জুহুর আহমদ চৌধুরী, ছাবের আহমদ কন্ট্রাক্টর, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, বিএনপির তরুণ নেতা তারেক মাহমুদ রাজিব, দপ্তর সম্পাদক আব্দুল মালেক মানিক, সহ-দপ্তর সম্পাদক সেলিম সিরাজী, হলদিয়াপালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি দলিলুর রহমান শাহীন, রাজাপালং বিএনপির সাধারণ সম্পাদক মো: সেলিম উদ্দিন, টেকনাফ পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সৌদিআরবস্থ মক্কা প্রবাসী বিএনপির সভাপতি শামশুল আলম আজাদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফাহিম, কক্সবাজার সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মোশারফ, উখিয়া যুবদলের সভাপতি আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক রফিক উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সাবিত, ছাত্রদলের সভাপতি রিদুয়ান ছিদ্দিকী ও সাধারণ সম্পাদক আরফাত চৌধুরী। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করেন মাওলানা আবুল ফজল।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...