প্রকাশিত: ২১/০৭/২০১৯ ৯:৫৮ এএম , আপডেট: ২১/০৭/২০১৯ ১০:০১ এএম

বিশেষ প্রতিবেদক :
টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এসময় পুলিশের ৩জন সদস্য আহত হয়েছে।

জানা যায়,২১জুলাই (রবিবার) রাতের প্রথম প্রহরে টেকনাফ মডেল থানার একদল পুলিশ উপজেলার হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ায় মাদক উদ্ধার অভিযানে গেলে মাদক কারবারী গ্রæপের স্বশস্ত্র সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই অহিদ উল্লাহ, কনস্টেবল সজিব সরকার ও মনির হোসেন আহত হয়। পুলিশও সরকারী সম্পদ এবং জান রক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে অস্ত্র, তাজা কার্তুজ ও ইয়াবাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা এবং গুলিবিদ্ধ হোছনকে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত ব্যক্তি হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত আনু মিয়ার পুত্র মোঃ হোছন (৩৯) বলে জানা গেছে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এই অভিযানের ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে বিস্তারিত জানানো না হলেও তদন্ত স্বাপেক্ষে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পাঠকের মতামত

সময়ের আলো’র নাইক্ষ‌্যংছড়ি প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক নুর মোহাম্মদ

দেশের শীর্ষ স্থানীয় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে চুড়ান্ত নিয়োগ পেলেন ...