ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৭/০৫/২০২৪ ২:৫৬ পিএম

দেশের শীর্ষ স্থানীয় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে চুড়ান্ত নিয়োগ পেলেন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার।

গত ০১/০৩/২০২৪ ইংরেজি তারিখে’র স্মারকমুলে ০৪/০৫/২০২৪ ইংরেজি তারিখে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায় স্বাক্ষরিত ও বার্তা প্রধান আলমগীর হোসেন স্বাক্ষরিত নিয়োগ পত্রটি প্রেরণ করেন।এতে সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার কে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে চুড়ান্ত নিয়োগদানের কথা উল্লেখ করেন।

এক প্রতিক্রিয়ায় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে সদ্য নিয়োগপ্রাপ্ত সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার বলেন,সংবাদ পত্র রাষ্ট্রের দর্পন এবং সাংবাদিকরা জাতির বিবেক।সময়ের আলো পত্রিকা আমার যে দায়িত্ব অর্পণ করেছে,তা আমি যথাযথভাবে সৎ ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালনে বদ্ধপরিকর। এ ক্ষেত্রে আমি সর্ব মহলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

প্রসঙ্গত: সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার জাতীয় দৈনিক সময়ের আলো ছাড়াও স্থানীয় দৈনিক কক্সবাজার বার্তা’র নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল পার্বত্য চট্টগ্রাম সংবাদ’র সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছে। ইতিপূর্বে জাতীয় ও স্থানীয় পত্রিকা এবং অনলাইন পোর্টালে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছেন তিনি।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...