প্রকাশিত: ২৬/০৬/২০১৬ ৯:৫২ পিএম

5555~1স্টাফ করেসপন্ডেন্ট: দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম-এর প্রকাশনা ‘অফলাই’ এর ঈদ সংখ্যা এখনবাজারে। চমৎকার প্রচ্ছদ ও একঝাক তরুণ-তরুণীর জীবনে ঘটে যাওয়া গল্প স্থান পেয়েছে ম্যাগাজিনটিতে।

ফেসবুক, ইউটিউব, টুইটারের যুগে মানুষ অনেকটাই যান্ত্রিক। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস, মার্কেট বা যানবাহনে বেশিরভাগ সময় তরুণ-তরুণীরা ব্যাস্ত থাকে ফেসবুক, ইউটিউব বা টুইটার নিয়ে। দু’চার লাইনের কথোপকথোন হলেও তাতে হৃদয় নিংড়ানো কথা কারো সঙ্গে শেয়ার করা যায় না। এ বিষয়গুলো বিবেচনায় রেখেই বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম-এর ‘অফলাইন’ ম্যাগাজিনের যাত্রা শুরু হয়েছে।

ম্যগাজিনের প্রকাশক বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম-এর এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ, সম্পাদক মোহাম্মদ আজাদুল ইসলাম ও সহ-সম্পাদক মাসউদুর রহমান।

ম্যগাজিনের সম্পাদক মোহাম্মদ আজাদুল ইসলাম বলেন, ‘অফলাইন’ এমন একটি প্লাটফর্ম, যা সবার জন্য সৃজনশীলতার বহিঃপ্রকাশের উৎকৃষ্ট মাধ্যম। এর মাধ্যমে পাঠকদের মধ্যে একটা সেতিুবন্ধন তৈরি হবে বলে আশা করেন তিনি।

অনলাইনে অর্ডার করতে এখনি ফোন করুন ০১৭১৬২০২৪৩৪ নম্বরে। আপনার কপিটি পৌছে যাবে আপনার দেয়া ঠিকানায়। মূল্য ৩০ টাকা এবং কুরিয়ার চার্জ ২০ টাকা মাত্র। বিকাশ এর মাধ্যমেও কিনতে পারেন।

আমাদের বিকাশ নম্বর (01678113202) টি হলো একটি Merchant Account, কোনো Personal Account না। তাই এই নম্বরে শুধু মাত্র PAYMENT অপশন এর মাধ্যমেই টাকা পাঠানো যায়, CASH IN (একজন বিকাশ এজেন্ট এই অপশন এর মাধ্যমে টাকা পাঠায়) অথবা SEND MONEY অপশন এর মাধ্যমে এই নম্বরে টাকা পাঠানো যায় না ।

বিকাশ এর মাধ্যমে আমাদেরকে টাকা পাঠাতে হলে আপনার নিজস্ব বিকাশ একাউন্ট থাকা জরুরি। বিকাশ রেজিষ্ট্রশন একদম ফ্রি এবং কয়েক মিনিটের মধ্যেই তা করা যায়। আপনার যদি বিকাশ একাউন্ট না থাকে তবে আপনি আপনার পরিচিত কারো বিকাশ একাউন্ট এর মাধ্যমেও টাকা পাঠাতে পারবেন, এমনকি আপনি আপনার নিকটস্থ কোনো বিকাশ এজেন্ট এর Personal Account এর মাধ্যমেও তা পারবেন ।

আগস্ট মাসে প্রকাশিত হবে বিডি টুয়েন্টিফোর লাইভ অফলাইনের বিশেষ সংখ্যা ‘বন্ধু’ । এ সংখ্যায় লেখা পাঠানোর শেষ তারিখ ২৫শে জুলাই ২০১৬।

ডাক ও কুরিয়ার যোগসহ আপনি ই-মেইলের মাধ্যমেও লেখা পাঠাতে পারবেন। ইমেইলে লেখা পাঠালে তা অবশ্যই সুতনি এমজি ফন্টে লিখে মাইক্রোসফট ওয়ার্ডে দিতে হবে। কোন অবস্থাতেই ইউনিকোডে লেখা সাপোর্টেট নয়।

জরুরি প্রয়োজনে ফোন করতে পারেন: +৮৮০৪৪৭৮৯৯৯৯৫২ (সকাল ১০টা থেকে রাত ১০টার মধ্যে যে কোন সময়)

পাঠকের মতামত

নতুন রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকানোই যখন বড় চ্যালেঞ্জ!

মিয়ানমারের তিনটি প্রধান এথনিক রেজিস্ট্যান্ট গ্রুপ—তাং ন্যাশনাল লিবারেশন আর্মি (টিএনএলএ), মিয়ানমার ন্যাশনাল এলায়েন্স (এমএমডিএ) এবং ...

একটি ফুল—

একটি ফুল, একটি ফুলের জন্যে কতো নিষ্পাপ গাছ প্রাণ হারালো, এই বর্বর শুকোনের দল বারংবার ...