ad

কক্সবাজার শহরের “বিরাম হোটেল”র ডালে মিললো জোঁক!

শাহেদ মিজান:
শহরের লালদীঘির পাড়ে অবস্থিত অভিজাত রেস্তোঁরা “বিরাম হোটেল” এর রান্না করা ডালে মিললো এক বড় আকারের জোঁক। মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে নাস্তা করতে যাওয়া এমরান নামের এক ব্যক্তি তার ডালের বাটিতে এই জোঁক পেয়েছেন। এই জোঁকের ছবি তোলে বিষয়টি ফেসবুকে শেয়ার করেছেন তিনি।

এমরান জানান, তিনি প্রায়ই সময় “বিরাম হোটেল” হোটেলে নাস্তা করেন। এভাবে নাম্তা করতে গিয়ে মঙ্গলবার তিনি ডালের বাটিতে বড় সাইজের জোঁকটি দেখতে পান। তিনি সাথে সাথে তার ছবি তুলে নেন। তবে ঝামেলা সৃষ্টির আশঙ্কায় তিনি বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি করেননি। খাবার ফেলে চলে আসেন।
এমরান এই ঘটনার ছবি ফেসবুকে শেয়ার করলে ব্যাপক নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সবাই এমন একটি নামকরা রেস্তোঁরায় এই অবহেলার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করেন। অনেক এই ঘটনায় “বিরাম হোটেল” কর্তৃপক্ষের কঠোর ব্যবস্থা নোয়ার দাবি জানান।

মুরাদ মাহমুদ চৌধুরী লিখেন, অত্যন্ত দুঃখের সহিত বলতে হয় আমরা যতই ভাল অভিজাত খাবার হোটেলে খাওয়ার চেষ্টা করি না কেন,অবশেষে আমরা বিশুদ্ধ ও পরিচ্ছন্ন খাবার পরিবেশনা পাই না। মানুষ আজ অন্যায় ও অন্যায়কারীদের কাছে এতোটাই ভীত হয়ে গিয়েছে যে, রীতিমতো মানুষ ঠকিয়ে গেলেও এর সুষ্ঠু প্রতিবাদ করতে ভয় পাচ্ছে। ব্যাপারটি গণমাধ্যম সহায়তায় ও প্রশাসনের মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানাচ্ছি।

তবে মাসুদ কুতুবী নামে একজন লিখেছেন, কোনো হোটেলের মালিক এই কাজ করবে নাকি? সকল জায়গায় ষড়যন্ত্র কারী আছে। ঝোঁক এখন কোথায় পেল? বর্ষা মৌসুমে ঝোঁক পাওয়া যায় এখন শরতকাল।

তবে এই “বিরাম হোটেল” কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায়নি।
সুত্র: সিবিএন

ইউটিউব সাবস্ক্রাইব করুন