কক্সবাজার করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু

আনছার হোসেন::
কক্সবাজার শহরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। মোহাম্মদ তারেক (৪৫) নামের শহরের পেশকার পাড়ার ওই বাসিন্দা।

আজ বুধবার (২৭ মে) সকাল সোয়া ৭টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তার প্রচন্ড রকম শ্বাসকষ্ট ও দুইদিন ধরে নিউমোনিয়ার লক্ষণ ছিল।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ও বিশেষায়িত জরুরি বিভাগের প্রধান ডা. শাহীন আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার ভোর সোয়া ৫টার দিকে ওই রোগী সদর হাসপাতালে আসেন। তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সোয়া ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. শাহীন জানান, হাসপাতালে আনার আগে টানা দুই ঘন্টা ধরে তার প্রচন্ড শ্বাসকষ্ট ছিল। এছাড়াও দুইদিন ধরে তিনি নিউমোনিয়ায় ভোগছিলেন।

মৃত্যুর পর তার করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা, জানিয়েছেন ডা. শাহীন আবদুর রহমান।

নিহত মোহাম্মদ তারেকের ভাই জেবর মুলক জানান, তার ভাই দীর্ঘদিন ধরে ডায়াবেটিসের রোগী ছিলেন। রাতে তার ডায়াবেটিস কমে যাওয়ায় ইনসুলিন দেয়া হয়েছিল। ইনসুলিন দেয়ার পর তিনি আরও অসুস্থ হয়ে পড়েন এবং ভোরে তিনি মাথা ঘুরে পড়ে যান।

তিনি জানান, আজ বুধবার দুপুরে তার জানাযা শেষে দাফন করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন গঠিত করোনা রোগীদের দাফন-কাফন সংক্রান্ত কমিটির সদস্য মাওলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী জানান, ওই ব্যক্তিকে ইসলামিক ফাউন্ডেশনের টিম করোনা বিধি মেনে দাফন সম্পন্ন করেছেন।

সুত্র: কক্সবাজার ভিশন

ইউটিউব সাবস্ক্রাইব করুন