ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৭/১০/২০২২ ৯:২০ এএম , আপডেট: ২৭/১০/২০২২ ৩:৪০ পিএম

অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত “রামু পূর্বাঞ্চলে অপরাধ জগতের রাজা ডাকাত শাহিন” সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত সংবাদে আমাকে জড়িয়ে শাহীনের নেতৃত্বেই ঈদগড় বাইশারী সড়ক নাইক্ষ্যৎংছড়ি, গর্জনিয়ায় নিয়মিত ডাকাতি হচ্ছে এবং শাহিনের নির্যাতনের শিকার হেলাল উদ্দিনকে রাতের আঁধারে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে গিয়ে টর্চার শেষে ১ লক্ষ টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া, সংবাদটি সম্পূর্ণ ভূয়া মিথ্যা ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রনোদিত।

আমার নাম মোঃ শাহিনুর রহমান (শাহিন) পেশাঃ রাবার ব্যবসায়ী পিতাঃ মৃত হাজী ইসলাম।
মূলত বিষয় হচ্ছে মাঝির কাটা কিন্টার গার্ডেন এর প্রতিষ্ঠাতা ছিলেন আমার বাবা, সে থেকে দীর্ঘদিন আমার বাবা কিন্টার গার্ডেন পরিচালনা করে আসছিল।

২০১৮ সালে বাবার মৃত্যুর পর,আমি আমার রাবার ব্যবসার পাশাপাশি সমাজ সেবা মূলক বিষয়ে কাজ করি, এলাকার কিছু চিহ্নিত মাদক,চোরাচালান ও চিন্তাইকারীকে এলাকার শান্তির জন্য তাদের ভালো হতে বলায় আমার বিরুদ্ধে এমন মনগড়া সংবাদ পরিবেশন করে আমার সম্মান নষ্ট করতে বিভিন্ন পাঁয়তারা চালিয়ে যাচ্ছে।

উক্ত ভূয়া মিথ্যা ও ভিত্তিহীন এবং মনগড়া সংবাদে প্রশাসন সহ সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি

প্রতিবাদকারী
মোঃ শাহিনুর রহমান (শাহিন)
পিতাঃ হাজী মৃত ইসলাম
মাঝির কাটা গর্জনিয়া, রামু কক্সবাজার।

পাঠকের মতামত

রোহিঙ্গা ক্যাম্পে পাঁচ মাসে ২৬ খুন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে খুন-অপহরণের মতো অপরাধ আশঙ্কাজনক হারে বেড়েছে। আশ্রয়শিবিরের নিয়ন্ত্রণ, আধিপত্য বিস্তার, মাদক ...

ছু'রি'কা'ঘাতে মৃ'ত্যুর পথযাত্রী যুবক,টাকা লুট অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট

কক্সবাজার-টেকনাফ মহাসড়ক লাগোয়া নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাটে প্রতিনিয়তই ঘটছে অপ্রীতিকর ঘটনা। হাট ...