প্রকাশিত: ২৬/০১/২০২০ ৯:৫১ এএম , আপডেট: ২৬/০১/২০২০ ৯:৫৩ এএম

শহিদুল ইসলাম,উখিয়া ::
কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাস্পে দিনদিন মাদক সেবী বেড়ে যাচ্ছে। এ কারনে ক্যাম্প অভ্যন্তের অপরাধ প্রবনতা বেড়ে গেছে। ক্যাম্পে বসবাসকারী রোহিঙ্গারা জানিয়েছেন প্রতিদিন ক্যাম্পে অপহরন, ছিনতাই, মারামারি লেগে আছে। গত শুক্রবার রাত সাড়ে বারোটার সময় উখিয়ার কুতুপালং ওয়ান ইষ্ট ক্যাম্পে মাদক সেবনের সময় মধুরছড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা হানা দিয়ে দশ মাদক সেবীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতদের শনিবার রাত আটটার সময় উখিয়া সহকারী কমিশনার ভূমি আমিমুল এহসান খানের কার্যালয়ে হাজির করেন। পরে ভ্রাম্যমান আদালতে প্রত্যেক কে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের ইউনুছ (৩৫), আবদুল গনি (২০), শহীদ (২০), নাছের (২০), ইউনুস (২৪), রিয়াজ উদ্দীন (২০), সিরাজ (২৪), রশিদ (১৯), শফিক (২৭)ও সৈয়দ নুর (২১)।মধুরছড়া পুলিশ ফাঁড়ির উপ -পরিদর্শক মোবারক হোসেন বলেন মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান অব্যাহত রয়েছে। জরিমানা দেওয়ার পর রোহিঙ্গারা ক্যাম্পে ফিরে গেছে। উখিয়ার সহকারী কমিশনার ভূমি আমিমুল এহসান খান বলেন মাদক সেবনের দায়ে দশ রোহিঙ্গাকে জনপ্রতি এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...