প্রকাশিত: ২০/০৮/২০১৯ ১১:৫০ এএম
ফাইল ছবি

ইয়াবা আনার পথে বিজিবির জালে আটকা পড়েছে ৪০ হাজার নিষিদ্ধ ইয়াবা বড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পাড়ি দিয়ে ইয়াবা আনার পথে বিজিবির জালে আটকা পড়েছে ৪০ হাজার নিষিদ্ধ ইয়াবা বড়ি।
সোমবার (১৯ আগষ্ট) রাত ১১টার দিকে জেলার ঘুমধুম ইউনিয়নের রেজু দক্ষিণ আমতলীস্থ বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ৩৯ নম্বর পিলার এলাকায় এই ঘটনা ঘটে।
ঘটনাস্থল ওই এলাকাটি কক্সবাজার ৩৪ বিজিবির নিয়ন্ত্রনাধীন।
৩৪ বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিয়ানমার থেকে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বহন করে আনা হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার ৩৪ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল আলী হায়দার আজাদের নির্দেশনায় রেজু আমতলী বিওপির সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে অভিযান চালায় বিজিবির একটি টহল দল।
এ সময় ইয়াবা পাচারকারীরা দূর থেকে পালিয়ে যেতে চাইলে বিজিবি দুই রাউন্ড গুলি ছুড়ে। এ সময় ইয়াবা কারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ হাজার টাকা।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...