প্রকাশিত: ১৫/০৯/২০১৯ ১০:২১ এএম , আপডেট: ১৫/০৯/২০১৯ ১০:২৪ এএম

উখিয়া সংবাদদাতা::
উখিয়ায় প্রায় ১৮ লক্ষ টাকা বাংলাদেশী জাল মুদ্রা সহ এক রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উখিয়ার পালংখালী বাজার থেকে জাল টাকা সহ এক রোহিঙ্গাকে আটকের কথা জানিয়েছেন পুলিশ।
জানা গেছে, শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিএনজি অটোরিকশা র ভাড়া দিতে গিয়ে সিএনজি চালক জাল টাকা সহ ঐ রোহিঙ্গাকে স্থানীয় লোকজনদের জড়ো করে। পালংখালীর স্থানীয় সাংবাদিক নুরুল বশর জানান, অজ্ঞাত সিএনজি চালক সন্ধ্যায় তার যাত্রীর সাথে ভাড়া নিয়ে তর্কাতর্কি করলে লোকজন এগিয়ে যায়।
সিএনজি চালকের দাবী শনিবার দুপুর থেকে তার গাড়িটি রিজার্ভ করে বালুখালী থেকে টেকনাফের হ্নীলা, টেকনাফ সর্বত্র ঘুরে সন্ধ্যায় পালংখালী বাজারে এসে ভাড়া দেয়। টাকা সন্দেহ হলে ঐ রোহিঙ্গাকে টাকা বদলিয়ে দিতে বলায় সে মন্দ ব্যবহার করলে স্থানীয় লোকজন ডাকে। পরবর্তীতে উক্ত রোহিঙ্গার বড় ব্যাগে প্রচুর টাকা দেখতে পাওয়া যায়। এ ব্যাপারে উখিয়া থানায় খবর দিলে এসআই খালেদ সহ একদল পুলিশ ঘটনাস্থলে যায়।
পরে উপস্থিত লোকজনের সামনে রোহিঙ্গার ব্যাগে ১৭ লক্ষ ৮৯ হাজার বাংলাদেশী জাল টাকার নোট সনাক্ত করা হয় বলে ওসি আবুল মনসুর জানান। এ সময় উখিয়ার ১৯ নং ক্যাম্পের রোহিঙ্গা হাসন আলীর ছেলে এনাম উল্লাহকে আটক করা হয় বলে জানা গেছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...