ডেস্ক নিউজ
প্রকাশিত: ১২/০৪/২০২৪ ১১:৫৭ এএম

ঈদের দিন ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় রাকিবুল ইসলাম রাব্বি (২২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। নিহত রাব্বি যশোরের মনিরামপুর উপজেলার বাজুয়াডাঙা গ্রামের সোহরাব হোসেনের ছেলে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের বেগারীতলা জামতলা নামক স্থানে সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেগারীতলা জামতলায় মোটরসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন রাব্বী। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। পেছন থেকে দ্রুতগামী কোনো গাড়ীর ধাক্কায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে বলে তাদের ধারণা। তবে ঘাতক যানবাহনকে শনাক্ত করা যায়নি।

যশোর সদরের রামনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য রাম প্রসাদ রায় বলেন, নিহত রাকিবুল ইসলাম রাব্বি সেনা সদস্য। ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলেন। ঈদের দিন বৃহস্পতিবার বাড়ি থেকে মনিরামপুরের উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাবা সোহরাব হোসেন বলেন, ঈদের আনন্দ উপভোগ করতে ঘুরতে বেরিয়েছিলেন তার ছেলে।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, মনিরামপুরের বেগারীতলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রাকিবুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ঈদের দিন যশোরের বিভিন্ন সড়কে পৃথক পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছেন। রেপরোয়া গাড়ী চালানোই এসব দুর্ঘটনার কারণ। নিহত অপর ব্যক্তি হলেন সদর উপজেলার বড় বালিয়াডাঙ্গা গ্রামের মকবুল হোসেন (৭০)। তিনি রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। সুত্র:চ্যানেল২৪

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...